কুমিল্লায় বিজিবির উপর মাদক কারবারিদের হামলা, গাড়ি ভাঙচুর

প্রকাশিতঃ 1:19 pm | May 11, 2022

কুমিল্লা প্রতিবেদক, কালের আলো:

কুমিল্লা নগরীর শাসনগাছা রেলগেট এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) গাড়িতে পাথর নিক্ষেপের অভিযোগ উঠেছে মাদককারবারিদের বিরুদ্ধে। মঙ্গলবার (১০ মে) দিবাগত রাত ৯টার দিকে ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

বিজিবি সূত্রে জানা গেছে, মাদককারবারিরা রেল লাইন থেকে বিজিবি গাড়ি লক্ষ্য করে পাথর নিক্ষেপ করে। এ সময় গাড়ি নিয়ে বিজিবি সদস্যরা রেল লাইনের পাশের মাক্স কোম্পানি অফিসে গিয়ে আশ্রয় নিলে ভেতরে প্রবেশ করেও গাড়ি ভাঙচুর করে। ক্যাম্পের ভেতরেও পাথর নিক্ষেপ করে। এতে বিজিবির একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় কেউ আহত হয়নি। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কুমিল্লার কোতোয়ালি মডেল থানা পুলিশ।

পরে রাতেই ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ১০ থেকে ১৫ জনকে অভিযুক্ত করে মামলা করা হয়।

মামলা সূত্রে জানা যায়, শাসনগাছা এলাকার মাদক চোরাকারবারিরা এ হামলা চালিয়েছে।

কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে।

এ বিষয়ে রেলের ঠিকাদারি প্রতিষ্ঠান ম্যাক্সের নিরাপত্তা কর্মকর্তা আব্দুল মালেক ভুঁইয়া বলেন, আমাদের ক্যাম্পের ভেতরে বিজিবির গাড়ি প্রবেশ করলে বাইরে থেকে বৃষ্টির মতো পাথর নিক্ষেপ করা হয়। তাদের কয়েকজন ক্যাম্পের ভেতরে প্রবেশ করে বিজিবির গাড়ি ভাঙচুর করেছে। পরে ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট, কোতোয়ালী মডেল থানার ওসি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

কালের আলো/বিএস/এমএইচ

Print Friendly, PDF & Email