টানা দ্বিতীয় ম্যাচে মুস্তাফিজকে ছাড়াই মাঠে নামলো দিল্লি

প্রকাশিতঃ 8:45 pm | May 08, 2022

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

করোনা হানা দেওয়াতে দিল্লি ক্যাপিটালসের পুরো দল ছিল আইসোলেশনে। এমন অবস্থায় চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলতে নামবে কিনা মুস্তাফিজুর রহমানের দিল্লি, তা নিয়ে ছিল সংশয়। তবে সব সংশয় উড়িয়ে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে খেলতে নামছে দিল্লি।

আগের ম্যাচে মুস্তাফিজুর রহমানকে ছাড়া খেলতে নেমেই জিতেছিল দিল্লি ক্যাপিটালস। আজ দলটির সামনে শীর্ষ চারে ঢোকার হাতছানি। এমন ম্যাচেও দিল্লির একাদশে জায়গা হলো না মুস্তাফিজের।

দিল্লির হয়ে মুস্তাফিজ সবশেষ ম্যাচটা খেলেছিলেন গত ১ মে। সেদিন লখনৌ সুপারজায়ান্টসের বিপক্ষে তিনি চার ওভারে হজম করেছিলেন ৩৭ রান। এরপর থেকেই ঋষভ পান্তের দলে জায়গা হচ্ছে না বাংলাদেশি এই পেসারের।

অথচ সেই ম্যাচের ঠিক দুই দিন আগে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলতে নেমে তিনি ১৮ রানে তুলে নিয়েছিলেন ৩ উইকেট, যার ফলে তার দলও জিতেছিল দারুণ স্বাচ্ছন্দ্যে। তবে আগের ম্যাচে জিতেছে বলেই হয়তো, সেই ম্যাচের চার বিদেশি ডেভিড ওয়ার্নার, রভম্যান পাওয়েল, মিচেল মার্শ আর আনরিখ নরকিয়ার ওপর ভরসা রাখছে দলটি।

সেই জয়ের ধারাটা ধরে রাখতে পারলেই আজ দলটি উঠে যাবে শীর্ষ চারে, প্লে অফের রাস্তাটাও পরিষ্কার হয়ে যাবে দলটির। এমন সমীকরণ নিয়েই আজ চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছে দিল্লি। দলটির অধিনায়ক পান্ত জিতেছেন টসে, চেন্নাইকে পাঠিয়েছেন ব্যাট করতে।

দিল্লি ক্যাপিটালস একাদশ:
ডেভিড ওয়ার্নার, কেএস ভারত, মিচেল মার্শ, ঋষভ পান্ত (অধিনায়ক), রভম্যান পাওয়েল, অক্ষর পাটেল, রিপাল পাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, আনরিখ নরকিয়া, খলিল আহমেদ।

চেন্নাই সুপার কিংস একাদশ:
ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, রবিন উথাপ্পা, মইন আলি, আম্বাতি রাইডু, শিভাম দুবে, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ডোয়াইন প্রিটোরিয়াস, মহীশ থিকসানা, সিমারজিত সিং, মুকেশ চৌধুরী।

কালের আলো/এমএইচ/জেআর

Print Friendly, PDF & Email