বলিউডে দুর্ব্যবহারের বদনাম আছে যে তারকাদের

প্রকাশিতঃ 10:10 am | November 18, 2018

শোবিজ ডেস্ক, কালের আলো:

বলিউডের তারকাদের জীবন নিয়ে উৎসাহ তো দর্শকদের থাকবেই। তাঁদের সাজপোশাক, এমনকি তাঁদের প্রেম, বিয়ে সবকিছুতেই দর্শকরা বেশ উৎসাহী। তবে কিছু বলিউড তারকা নাকি বেশ দাম্ভিক, তাঁদের ব্যবহার নাকি একেবারেই ভাল না। জেনে নিন সেই ‘রুড’ তারকাদের কথা।

রাধিকা আপ্টে: মেধাবী অভিনেত্রী হিসাবে যতই সুনাম থাকুক, রাধিকার ব্যবহারে নাকি শুটিংয়ের কলাকুশলী ও সাংবাদিকরাও বেশ বিরক্ত। না বলে ছবি তোলার জন্য এক চিত্রগ্রাহক সাংবাদিককে সেট থেকে বের করে দিয়েছিলেন রাধিকা। বেশ কয়েক বার সাংবাদিক বৈঠকে এসেও ভাল ব্যবহার করেননি নাকি।

অক্ষয় কুমার: শুটিং লাইন পেরোতেই এক ফ্যানকে চড় মেরেছিলেন অক্ষয়। শুটিংয়ের সেটেও নাকি নানা রকম ‘ট্যানট্র্যাম’ রয়েছে তাঁর। কাউকে নাকি অভিনেতা হিসাবেই মনে করেন না।

ক্যাটরিনা কাইফ: বিমানে চোখ বন্ধ করে শুয়েছিলেন, তখনই নাকি একটি বাচ্চা মেয়ে এসে সই চায়, ক্যাটরিনা এমন বকাঝকা শুরু করেন, মেয়েটি কাঁদতে শুরু করে। এর পর বিমানের অন্য যাত্রীদের সঙ্গেও নাকি খারাপ ব্যবহার করেন ক্যাট। তাতে নাকি বোঝা গিয়েছিল, তিনি বেশ অহঙ্কারী।

বিবেক ওবেরয়: বলিউডে সাথিয়াঁ, বা ‘যুবা’ ছাড়া খুব একটা হিট ছবিও নেই। কিন্তু ঐশ্বরিয়া রাইকে নিয়ে সালমান খান এবং বিবেকের সম্পর্কের গুঞ্জন নিয়ে রীতিমতো ঝামেলা হয়েছিল তাঁদের মধ্যে। তার পর থেকেই শুটিংয়ের সময় নাকি অন্যদের সঙ্গেও খারাপ ব্যবহার করতেন। কাউকে পাত্তা দিইনা, এমন একটা ভাব নাকি রয়েছে বিবেকের মধ্যে।

একতা কাপূর: বলিউডের এই পরিচালিকার খারাপ ব্যবহারের কারণে নাকি কেউই তাঁকে খুব একটা পছন্দ করেন না।

সালমান খান: বহু বার নানা কারণে নানা জনের সঙ্গে খারাপ ব্যবহারের জন্য সালমানের উপর অনেকেই নাকি বেশ বিরক্ত। অরিজিৎ সিং ও বিবেক ওবেরয়ের বিরুদ্ধে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন। শুটিংয়ের সেটে অনেক সময় কারও সঙ্গেই কথা বলেন না। তাঁর ইচ্ছা অনুসারে নাকি শুটিং শুরু করতে হয়!

শ্রদ্ধা কাপূর: বেশ ইগো রয়েছে নাকি। সাংবাদিকদের প্রশ্নের সঠিক উত্তরও দিতে চান না। আবদার করলেও কারও সঙ্গেও ছবি তুলতে চান না। আর শুটিংয়ের সময়ও নানা কারণে খারাপ ব্যবহার করেন নাকি কলাকুশলীদের সঙ্গে।

রামগোপাল ভার্মা: বলিউডের এই পরিচালক বহু বার শুটিংয়ের সময় অভিনেতা ও কলাকুশলীদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। অনেক সময় উত্তরও দেননি জুনিয়রদের।

গোবিন্দ: ফ্যান এসেছিলেন সই নিতে। রেগে গিয়ে তাঁকেই চড় মারেন গোবিন্দ। খেসারতও দিতে হয়েছিল খারাপ ব্যবহারের। আদালত জরিমানার নির্দেশ দেয় ‘পার্টনার’ হিরোকে।

আনুষ্কা শর্মা: বিতর্কে জড়িয়েছেন বার বার। মুম্বাইয়ের শো রুমের এক ম্যানেজারের সঙ্গে নাকি অত্যন্ত দুর্ব্যবহার করেছিলেন। সম্প্রতি গাড়ি থেকে ময়লা ফেলাকে কেন্দ্র করে এক ব্যক্তির সঙ্গে ব্যবহার নিয়ে অানুষ্কার ব্যবহার নিয়ে কথা উঠেছে সোশ্যাল মিডিয়াতেও।

অনুরাগ কাশ্যপ: যখন তিনি প্রথম ছবি পরিচালনা করতে এসেছিলেন, তখন নাকি এমন কথা বলেছিলেন ‘ব্ল্যাক’ ছবিটি নিয়ে, তাতে খারাপ লেগেছিল অমিতাভ বচ্চনেরও। অহঙ্কারী মনে হয়েছিল অনুরাগকে।

সূত্র: আনন্দ বাজার

 

Print Friendly, PDF & Email