পলওয়েলকে আধুনিক ও লাভজনক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার আহবান আইজিপি’র

প্রকাশিতঃ 6:52 pm | November 17, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডকে (পলওয়েল) আধুনিক ও লাভজনক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার আহবান জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার)।

তিনি বলেন, পলওয়েল এর প্রতি শেয়ার হোল্ডারদের আস্থা বাড়াতে হবে। পুলিশ সদস্যদের বিনিয়োগকৃত অর্থ দিয়ে তাদের কল্যাণে বিভিন্ন ধরনের প্রকল্প গ্রহণ করতে হবে। পুলিশ প্রধান পলওয়েল এর চলমান প্রকল্পের সাথে লাভজনক নতুন নতুন প্রকল্প গ্রহণ করে প্রাচীনতম এই সমবায়ী প্রতিষ্ঠানটির ব্যবসা সম্প্রসারণ এবং আয় বাড়ানোর ওপর গুরুত্বারোপ করেন।

ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পদাধিকারবলে আবার বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড’র (পলওয়েল) চেয়ারম্যান।

শনিবার (১৭ নভেম্বর) সকালে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে পলওয়েল এর ৫১তম বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

সভায় পলওয়েল’র ভাইস-চেয়ারম্যান ও অতিরিক্ত আইজিপি মোঃ মোখলেসুর রহমান বিপিএম (বার), ম্যানেজিং ডিরেক্টর ও অতিরিক্ত আইজিপি মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম, পরিচালক ও অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম এবং শেয়ার হোল্ডাররা বক্তব্য রাখেন।

ডিএমপি কমিশনার মো: আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বিপিএম (বার), পলওয়ের পরিচালক, ডেলিগেট ও শেয়ারহোল্ডাররা সভায় উপস্থিত ছিলেন।

বার্ষিক সাধারণ সভায় বিগত ২০১৫-১৬ ও ২০১৬-১৭ অর্থ বছরের জন্য ৪০ ভাগ হারে লভ্যাংশ ঘোষণা করা হয়। এছাড়া সভায় বিগত অর্থ বছরের আর্থিক বিবরণী অনুমোদন করা হয়।

কালের আলো/ওএইচ/এএ

Print Friendly, PDF & Email