চ্যাম্পিয়নদের সংর্বধনা দিয়েছে গবির ভেটেরিনারি অনুষদ

প্রকাশিতঃ 9:43 pm | April 02, 2022

গবি প্রতিনিধি, কালের আলো:

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) আন্ত:বিভাগ ক্রীড়া প্রতিযোগিতার ছেলেদের ক্রিকেট ইভেন্টে ভেটেরিনারি এন্ড এনিমাল সাইন্সেস অনুষদ শিরোপা অর্জন করায় অনুষদের পক্ষ থেকে সংবর্ধনা ও বিজয়োৎসব আয়োজন করা হয়েছে।

শনিবার (২ এপ্রিল) দুপুরে অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মোতাহার হোসেন মন্ডল-এর সভাপতিত্বে বিজয়ী টিমের খেলোয়াড়দের ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানানো হয় ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবুল হোসেন অনুষ্ঠানে উপস্থিত হয়ে বলেন, অতি দ্রুত সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) সকল সংগঠনের কার্যক্রম শুরু করা হবে।

শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত সাংস্কৃতিক পর্বে মনোমুগ্ধকর নাচ, গান, আবৃত্তি ইত্যাদি পরিবেশন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অনুষদের শিক্ষক ডা: মো. রুকনুজ্জামান ও ডা: সাবরিনা ফেরদৌস।

এর আগে সকালে মেয়েদের ক্রিকেটে শিরোপা অর্জন করায় প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান (বিএমবি) বিভাগের পক্ষ থেকে একই আয়োজন করা হয়। এতে উপাচার্য ছাড়াও কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলাম, রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ, বিভিন্ন অনুষদীয় ডিন প্রমুখ উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email