মঈন আলীকে আইপিএল খেলার ভিসা দিচ্ছে না ভারত

প্রকাশিতঃ 4:12 pm | March 20, 2022

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

সপ্তাহ খানেক পরই শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। শিরোপা জেতার লড়াইয়ে নামবে দশ দল। এর মধ্যে একটি বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। তাদের গুরুত্বপূর্ণ সদস্য মঈন আলি। এবার তাকে নিলামেই উঠতে দেয়নি দলটি।

কিন্তু এখনবধি ভারতে এসে পৌঁছতে পারেননি চেন্নাই দলের গুরুত্বপূর্ণ পারফরমার মঈন আলী। যদিও অনেকদিন আগেই ভিসার জন্য আবেদন করেছেন এ ইংলিশ অলরাউন্ডার। তার সেই আবেদন আটকে গেছে ইংল্যান্ডের ভারতীয় হাই কমিশনে।

বিষয়টি নিয়ে মহা চিন্তায় পড়েছে সিএসকে ম্যানেজমেন্ট। প্রথম ম্যাচে অভিজ্ঞ তারকাকে না পাওয়ার শঙ্কায় ভুগছে ফ্রাঞ্চাইজিটি।

সেই শঙ্কার কথা জানিয়ে চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথন শনিবার বলেন, মঈন আলি ২৮ ফেব্রুয়ারি ভিসার জন্য কাগজপত্র জমা দিয়েছিল। তারপর ২০ দিন হয়ে গিয়েছে। তা সত্ত্বেও ছাড়পত্র পাচ্ছে না। অথচ তিনি প্রায়ই ভারতে আসেন।

এরপরও আশাবাদী কাশি বিশ্বনাথন। বলেন, আমরা আশা করছি মঈন আলি শিগগিরই দলে যোগ দেবেন। ছাড়পত্র হাতে পেলেই পরের বিমানে ভারতের উদ্দেশে রওনা দেবেন বলে জানিয়েছেন মঈন। বিসিসিআইও এ বিষয়ে আমাদের সাহায্যের জন্য এগিয়ে এসেছে। আশা করছি সোমবারের মধ্যে ও ছাড়পত্র পেয়ে যাবে।

এ মৌসুমের নিলামের আগে মঈন আলিকে ৮ কোটি টাকায় ডিরেক্ট সাইনিংয়ে দলে ভেড়ায় সিএসকে।

কালের আলো/এমএইচ/জেআর

Print Friendly, PDF & Email