অডিও ফাঁসের ঘটনায় চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ডিবি

প্রকাশিতঃ 12:07 pm | December 07, 2021

নিজস্ব সংবাদদাতা, কালের আলো:

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহির ফোনালাপ ফাঁস হওয়ার জের ধরে চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে তাকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। অডিও ফাঁসসহ বিভিন্ন বিষয়ে ডিবির কর্মকর্তারা তার সঙ্গে প্রায় দুই ঘণ্টা কথা বলেছেন। ডিবির যুগ্ম কমিশনার হারুণ অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিবি সূত্রে জানা গেছে, মাহি এই মুহূর্তে ওমরাহর জন্য সৌদি আরবে অবস্থান করায় প্রাথমিকভাবে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এ কারণেই ইমনকে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করার কথা জানায় ডিবি।

ডিবির একজন কর্মকর্তা জানান, আলোচিত ওই ফোনালাপ নিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহিকেও জিজ্ঞাসাবাদ করা হবে। মাহি বর্তমানে ওমরাহ করার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। এ কারণে মাহি ঢাকা ফিরলে তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

সম্প্রতি ভাইরাল হওয়া প্রতিমন্ত্রী ডা. মুরাদ ও মাহির এই ফোনালাপ নিয়ে দেশজুড়ে তোলপাড় চলছে। এ ঘটনার জেরে সোমবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবারের (৭ ডিসেম্বর) মধ্যে তাকে মন্ত্রীসভা থেকে পদত্যাগ করতে বলেছেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email