অপহরণের ৫ দিন পর শিশুর গলিত লাশ উদ্ধার

প্রকাশিতঃ 3:29 pm | December 03, 2021

কালের আলো সংবাদদাতা:

অপহরণের ৫দিন পর নরসিংদীর রায়পুরায় ইয়ামিন (৮) নামে এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে উপজেলার উত্তরবাখননগর গ্রামের একটি ডোবার পাড়ের জ্বালা ক্ষেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

ইয়ামিন উত্তর বাখরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। সে ওই গ্রামের মধ্যপাড়ার প্রবাসী মো. জামান মিয়ার ছেলে।

নিহত শিশুর মা সামছুন্নাহার জানান, ২৮ নভেম্বর সকাল ১০টার দিকে ছেলেকে বাড়িতে রেখে ইউপি নির্বাচনে ভোট দিতে যান। ভোট দিয়ে দুপুর ১২টার দিকে বাড়ি ফেরেন। কিন্তু বাড়িতে ছেলেকে পাননি। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে এলাকায় ও আশপাশের গ্রামে মাইকিং করা হয়। এরপর ইয়ামিনের মায়ের মোবাইলে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। দাবির প্রেক্ষিতে কিছু টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারীদের দেওয়া হয়। শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে ইয়ামিনকে ফেরত দেওয়ার কথা ছিল। সকালে ইয়ামিনদের বাড়ির অদূরে ধানক্ষেতে একটি অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে ইয়ামিনের স্বজনরা সেখানে গিয়ে তাকে শনাক্ত করেন।

খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে গত ১ ডিসেম্বর শিশু ইয়ামিনকে অপহরণের অভিযোগে রায়পুরা থানায় মামলা দায়ের করেন তার নিহতের মা সামছুন্নাহার।

রায়পুরা থানার ওসি গোবিন্দ সরকার সাংবাদিকদের জানান, গত ১ ডিসেম্বর একটি অপহরণ মামলা দায়ের হয়। এ নিয়ে তদন্ত চলছিল। শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email