বিয়ের গুঞ্জনে যা বললেন প্রভা

প্রকাশিতঃ 3:47 pm | November 21, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। সুনিপুন অভিনয় দিয়ে জয় করে নিয়ে ছিলেন দর্শকের মন। কিন্তু বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচট খান তিনি। সেই ধাক্কা সামলে আবারও ঘুরে দাঁড়িয়েছেন প্রভা। নিয়মিত কাজও করছেন। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

সম্প্রতি গণমাধ্যমে খবর আসে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা বিয়ে করছেন। তবে সে খবর নাকচ করে দিয়ে তিনি বলেন, এগুলো ভিত্তিহীন খবর। এমন খবর প্রতিদিনই কোনো না কোনো অনলাইন আমাকে নিয়ে করে থাকে। এখন আর ওসব নিয়ে মাথা ঘামাই না আমি।

ক্যারিয়ারে নানা চড়াই-উৎরাই এর মধ্য দিয়ে যেতে হয়েছে প্রভাকে। বিভিন্ন কারণে দীর্ঘসময় ছিলেন অভিনয়ের বাইরে। তবে সবকিছুকে পেছনে ফেলে আবারও ফিরেছেন দর্শকপ্রিয় এই অভিনেত্রী। আবারও তুলে ধরছেন নিজেকে। বর্তমানে তিনি ব্যস্ত সময় পার করছেন। নিয়মিত নাটকে অভিনয় করে যাচ্ছেন।

বিয়ের বিষয়টি একেবারে গোপন করতে চান না এ অভিনেত্রী। এমন কিছু ঘটলে সবাইকে ঘটা করেই জানিয়ে দেবেন।

এ বিষয়ে প্রভা বলেন, আঙুলে আংটি দেখে যারা আমার বাগদানের খবর প্রকাশ করছেন। তারা কিছু না জেনেই এমন খবর প্রকাশ করছেন। অনেকটা আন্দাজের ওপর। আমি বিয়ে করলে সবাইকে জানিয়ে করব।

আপাতত অভিনয় নিয়েই থাকতে চান বলেও জানান প্রভা। তবে মনের মতো কোনো মানুষ যে তার কাজকে সম্মান করবে এমন কাউকে পেলে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চান তিনি।

এখনও তেমন মানুষের খোঁজ তিনি পাননি জানিয়ে প্রভা বলেন, এমন কাউকে এখনও খুঁজে পাইনি যাকে নিয়ে নতুন করে জীবন শুরু করতে পারি।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email