এভারেস্ট লিগে খেলার ছাড়পত্র পেলেন তামিম

প্রকাশিতঃ 6:12 pm | September 21, 2021

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

প্রায় দুই মাস প্রতিযোগিতামূলক ম্যাচের বাইরে তামিম ইকবাল। নেপালে অনুষ্ঠিত এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) দিয়ে মাঠে ফিরতে যাচ্ছেন তিনি। ওই টি-২০ লিগে খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ছাড়পত্র পেয়েছেন বাঁ-হাতি ওপেনার।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি’র ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান। নেট অনুশীলনে ফেরা তামিম ইপিএলে খেলতে যাওয়ার আগে পুরোপুরি ফিট হয়ে যাবেন বলে আশা করছেন বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

চলতি মাসের ২৫ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে এভারেস্ট প্রিমিয়ার লিগ। এই টুর্নামেন্টের পর্দা নামবে ৯ অক্টোবর। এই লিগে অংশ নেওয়ার জন্য গত কয়েকদিন ধরেই শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন চারিয়ে গেছেন দেশসেরা এই ওপেনার। তাতে কোনো সমস্যা হচ্ছে না বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে তামিম বলেন, ব্যাটিংয়ের সময় তামিমের কোনো সমস্যা হচ্ছে না। আমাদের দেখতে হবে রানিং ও ফিল্ডিংয়ের সময় সে কেমন অনুভব করে। তবে সে যেভাবে উন্নতি করছে, আমরা আশাবাদী যে ইপিএলের আগেই সে ফিট হয়ে যাবে।

এভারেস্ট প্রিমিয়ার লিগে ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্স দলে খেলবেন তামিম। টুর্নামেন্ট শুরু হওয়ার আগের অর্থাৎ ২৪ সেপ্টেম্বর তার দেশ ছাড়ার কথা রয়েছে। প্রস্তুতির সবটুকু তাই দেশ থেকেই নিয়ে নিয়েছেন এই মারকুটে ওপেনার।

কালের আলো/আরএস/এমএইচএস

Print Friendly, PDF & Email