শুধু বিচ্ছেদ নয়, অর্থও দাবি করেছেন শ্রাবন্তী

প্রকাশিতঃ 7:48 pm | September 20, 2021

শোবিজ ডেস্ক, কালের আলো:

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংহের সম্পর্কের টানাপোড়ন অনেকদিন ধরেই সংবাদপত্রের বিনোদন পাতার আলোচিত বিষয়। রোশন চান সব বিবাদ ভুলে নতুন করে সম্পর্ক শুরু করতে, তো শ্রাবন্তী চান বিচ্ছেদ। এই পরিস্থিতিতে শেষ পর্যন্ত পৌঁছেছে আদালতের দোরগোড়ায়।

রোশনের আইনজীবী শ্যামল পুরো বিষয়টি সম্পর্কে বিস্তারিত বলেন। তিনি জানান, শ্রাবন্তী রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না। কিন্তু শুধু বিচ্ছেদ চেয়েই থেমে যাননি শ্রাবন্তী। রোশনের কাছ থেকে ভরণপোষণ হিসেবে বেশ কিছু টাকা দাবি করেছেন তিনি।

শ্রাবন্তীর সঙ্গে আগাগোড়াই সংসার করতে ইচ্ছুক ছিলেন রোশন। তবে অভিনেত্রী যে আর তাদের দাম্পত্যকে কোনো রকম সুযোগ দিতে রাজি নন, তা এই পদক্ষেপের মাধ্যমে আরো একবার স্পষ্ট করে দিলেন শ্রাবন্তী।

আলিপুর আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। আগামী ১০ ডিসেম্বর এ মামলার শুনানি অনুষ্ঠিত হবে। এর আগে শিয়ালদহ ফাস্টট্র্যাক ফাস্ট কোর্টে মামলা দায়ের করেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী গত ১৪ জুলাই, দুজনেরই আদালতে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু রোশান উপস্থিত হলেও যাননি শ্রাবন্তী চ‌্যাটার্জি।

রোশান তার মামলায় জানিয়েছেন, গত ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে পুনরায় সংসার শুরুর অনুরোধ করেন তিনি। কিন্তু ২৬ এপ্রিল এর উত্তরে শ্রাবন্তী জানান, তিনি সংসার শুরু করতে রাজি নন। এরপর ৭ জুন, শিয়ালদহের ফাস্টট্র্যাক আদালতে মামলা দায়ের করেন রোশান। তার দাবি, শ্রাবন্তীর সঙ্গে তার কোনো তিক্ততা নেই। তাই তিনি পুনরায় সংসার শুরু করতে চান।

জানা যায়, ২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

কালের আলো/আরএস/এমএইচএস

Print Friendly, PDF & Email