করোনা: সুস্থ হলেন আরও ১২১ পুলিশ সদস্য

প্রকাশিতঃ 8:55 pm | May 22, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলোঃ

করোনামুক্ত হয়েছেন দেশে করোনাযুদ্ধের সামনের সারির যোদ্ধা আরও ১২১ পুলিশ সদস্য । সুস্থ হয়ে তারা শুক্রবার(২২ মে) বিকেলে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন।

শুক্রবার(২২ মে) পুলিশ সদরদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। করোনা উপসর্গ (কোভিড-১৯) নিয়ে তারা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পুলিশ সদরদপ্তর জানায়, কোভিড-১৯ চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ১২১ জন পুলিশ সদস্যের নমুনা পরপর দুবার পরীক্ষা করা হয়। উভয় পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন।

হাসপাতাল কর্তৃপক্ষ করোনা জয়ী এ সকল পুলিশ সদস্যকে ফুল দিয়ে বিদায় জানান।

প্রসঙ্গত, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) করোনাক্রান্ত পুলিশ সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দিয়েছেন। তিনি তাদের দেখাশোনার জন্য গঠন করেছেন ‘বিশেষ টিম’।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও বিভাগীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানী ঢাকা এবং ঢাকার বাইরে বিভাগীয় শহরে আধুনিক চিকিৎসা সুবিধাসম্পন্ন বেসরকারি হাসপাতালে করোনাক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসা করা হচ্ছে। ফলে আক্রান্ত পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন।

কালের আলো/বিএসকে/এমএম

Print Friendly, PDF & Email