৩ হাজার পরিবারের মাঝে ময়মনসিংহ মহানগর যুবলীগের ঈদ উপহার

প্রকাশিতঃ 8:10 pm | May 22, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

চলমান করোনা সংকটে গরীব-অসহায় মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মানবিক কল্যাণে তিন হাজার পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিয়েছে ময়মনসিংহ মহানগর যুবলীগ। এর আগেও ২৫ হাজার মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন সংগঠনটির আহবায়ক শাহীনূর রহমানের নেতৃত্বে যুবলীগ নেতাকর্মীরা।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (২২ মে) দুপুরে নগরীর ২৭ নাম্বার ওয়ার্ডের আকুয়া এলাকায় তিন হাজার পরিবারে উপহার সামগ্রী হিসেবে প্রত্যেককে চিনি, সেমাই ও নুডুলস দেয়া হয়।

অসহায় এসব মানুষের হাতে উপহার সামগ্রী তুলে দেন ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু ও মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আব্দুল মান্নান, ওয়ার্ড কাউন্সিলর শামসুল হক, স্থানীয় মসজিদুল আমানের ইমাম মোহাম্মদ শাহাবুদ্দিন এবং মহানগর যুবলীগের নেতাকর্মীরা।

ঈদ উপহার বিতরণকালে নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে মেয়র টিটু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ জনগণের জীবন ও জীবিকার প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করছে। আমরা সকলে মিলে করোনাভাইরাসের এই দুর্যোগ মোকাবিলা করবো।

মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে শুরু থেকে আমরা মানুষের পাশি আছি, আগামীতেও থাকবো।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email