অস্ত্র-গুলিসহ মন্ত্রীর সেই গানম্যান গ্রেফতার

প্রকাশিতঃ 4:19 pm | April 17, 2020

কালের আলো প্রতিবেদক:

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কিশোর কুমার সরকারকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা পুলিশ।

শুক্রবার (১৭ এপ্রিল) দুপুর দেড়টার দিকে ঢাকার আশুলিয়ার শিমুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) রাসেল শেখ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

রাসেল শেখ জানান, গ্রেফতারের সময় এএসআই কিশোর কুমার সরকারের কাছ থেকে তার ব্যবহৃত পিস্তল ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কিশোর কুমার সরকার মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হকের গানম্যান হিসেবে নিয়োজিত আছেন।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কিশোর চন্দ্র সরকার তার বন্ধু মো. শহিদকে গুলি করে হত্যা করেন। অপর বন্ধু মঈদ উদ্দিনকে গুলিতে আহত করে রাতেই পালিয়ে আশুলিয়া এলাকায় তার বন্ধুর বাসায় চলে যান। পরে পুলিশের কয়েকটি টিম তাকে আটক করার জন্য রাত থেকেই অভিযান পরিচালনা করে। পুলিশ প্রযুক্তি ব্যবহার করে দুপুরে আশুলিয়ার শিমুলিয়া এলাকায় কিশোরের এক বন্ধুর বাসা থেকে তাকে আটক করে। তাকে কালিয়াকৈর থানা পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কিশোর ছুটিতে কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়ায় গ্রামের তার নিজ বাড়িতে এসেছিলেন। বৃহস্পতিবার রাতে বাড়ির পাশেই একটি পতিত জমিতে দুই বন্ধু শহিদ ও মঈন উদ্দিনের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। কথার এক পর্যায়ে হঠাৎ তিনি দুই জনকে গুলি করেন। তার গুলিতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আইজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে শহিদ নিহত এবং মঈন উদ্দিন (৩২) গুলিবিদ্ধ হয়ে আহত হন।

কালের আলো/বিএমএম

Print Friendly, PDF & Email