প্রধানমন্ত্রীর ৩১ দফা অক্ষরে অক্ষরে পালনের আহ্বান কাদেরের

প্রকাশিতঃ 3:23 pm | April 03, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা অক্ষরে অক্ষরে পালনের জন্য দলীয় নেতাকর্মীসহ দেশের মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার(০৩ এপ্রিল) সকালে তার সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

এ সময় সামষ্টিক স্বার্থে সামাজিক দূরত্ব মেনে নিজেদের সুরক্ষিত রাখতে এবং ঘরে বসে স্বাধীনতা উপভোগ করারও আহ্বান জানান তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার স্বাস্থ্যসেবায় উন্নতি করছে বলে মন্তব্য করেন কাদের।

করোনা প্রদুর্ভাব রোধে চিকিৎসক-নার্সদের প্রশংসা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মানবিক এই সংকটে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা নিজেদের উজাড় করে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, একটি মতলবি মহল সামাজিক যোগাযোগের মাধ্যমে দেশের এই সংকটে গুজব, অপপ্রচার ছড়িয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে, এসব যাতে আর না করতে পারেন সে ব্যাপারে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

এর আগে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে বিভিন্ন হাসপাতাল ও সামাজিক সংগঠনের মাঝে করোনা প্রতিরোধের উপকরণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এসব কার্যক্রম পরিচালনা করেন।

কালের আলো/বিএএ

Print Friendly, PDF & Email