করোনা : মাঠ পর্যায়ের পুলিশ সদস্যদের আইজিপি’র ক্ষুদেবার্তা

প্রকাশিতঃ 8:04 pm | April 02, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

প্রাণঘাতি করোনাভাইরাসের বর্তমান পরিস্থিতিতে পুলিশ সদস্যদের কর্মকান্ড ও অবস্থা নিয়ে মাঠপর্যায়ের কর্মকর্তাদের উদ্দেশ্যে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যদের কাছে ক্ষুদে বার্তা পাঠিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম(বার)।

বার্তায় তিনি পুলিশের বর্তমান কর্মকাণ্ডের জন্য গর্ববোধ করে তাদের নিজ নিজ সুরক্ষা নিশ্চিত করতে বলেন।

বৃহস্পতিবার(০২ এপ্রিল) বিকেলে এক ক্ষুদেবার্তায় আইজিপি এসব কথা বলেন।

বার্তায় আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, করোনার বিস্তাররোধে বাংলাদেশ পুলিশের প্রত্যেক সদস্য যেভাবে দেশ ও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল হিসেবে তাতে আমি অত্যন্ত গর্বিত ও সম্মানিত বোধ করছি।

‘বাংলাদেশ পুলিশের প্রত্যেক সদস্যকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। তবে, জনগণকে সেবা প্রদানের পাশাপাশি নিজের, অধীনস্ত সদস্য, সহকর্মী এবং পরিবারের সর্বোচ্চ সুরক্ষার বিষয়টিও নিশ্চিত করতে হবে প্রত্যেককে।’

তিনি বলেন, পাশাপাশি, সাধারণ মানুষকে বিশেষ পরিস্থিতিতে তাৎক্ষণিক সেবা প্রদানের ক্ষেত্রে অত্যন্ত সতর্ক হতে হবে, যেনো কোনোভাবেই জনসমাগমের সুযোগ সৃষ্টি না হয়। সরকার নির্দেশিত সোশ্যাল ডিসটেন্সিং এবং হোম কোয়ারেনটাইন বাস্তবায়নে পুলিশের কার্যক্রমের বর্তমান সফল ধারা অব্যাহত রাখতে সকলকে অনুরোধ জানাচ্ছি। ধন্যবাদ।

কালের আলো/এনএল/এমএইচএ

Print Friendly, PDF & Email