লিপ ইয়ারে বিয়ে করলেন টয়া-শাওন

প্রকাশিতঃ 11:18 am | March 01, 2020

শোবিজ ডেস্ক, কালের আলো:

চার বছর পর পর ফেব্রুয়ারি মাস ২৯ দিনে হয়। এটাকে বলে লিপ ইয়ার। এ বছরও চলে গেল আরেকটি লিপ ইয়ার। সেই দিবসকে স্মরণীয় করে রাখলেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রীর মুমতাহিনা টয়া। বিয়ে করেছেন তিনি। ২৯ ফেব্রুয়ারিকে স্মরণীয় করে রাখতে বিয়ের জন্য এই দিনটিকে বেছে নেন নায়িকা।

মডেল ও অভিনেত্রী টয়ার স্বামীর নাম সৈয়দ জামান শাওন। তিনিও অভিনয় জগতের মানুষ। নতুন বছরের প্রথম মাসে অর্থাৎ জানুয়ারিতে টয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শাওন। তাতে সবুজ সংকেত দেন অভিনেত্রী। পরে দুই পরিবারও তাদের বিয়ের ব্যাপারে সম্মতি দেয়।

এরপর ২৯ ফেব্রুয়ারি, শনিবার সন্ধ্যায় ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় টয়া ও শাওনের। সেখানে দুই পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী সাফা কবির, চিত্রনায়ক সিয়াম আহমেদ, সিয়ামের স্ত্রী অবন্তী এবং শাওন ও টয়ার কাছের কয়েকজন বন্ধুরা। এর আগে বৃহস্পতিবার হয় মেহেদি উৎসব।

বিয়ে সম্পর্কে টয়া বলেন, ‘হঠাৎ করেই সিদ্ধান্তটা নেয়া হয়েছে। আমাদের সম্পর্কের কথা কাছের কয়েকজন বন্ধু জানতো। ২৯ ফেব্রুয়ারি দিনটিকে স্মরণীয় করে রাখতেই এদিনে বিয়ের তারিখ ঠিক করি। বিয়েটা ছোট পরিসরে হয়েছে। সামনে আয়োজন করে সবাইকে নিয়ে অনুষ্ঠান করব। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

২০১৯ সালের শেষ দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালায় একসঙ্গে অংশ নেন শাওন ও টয়া। সেখানে তাদের বন্ধুত্ব হয়। এরপর টয়াকে জীবনসঙ্গী হিসেবে ভাবতে শুরু করেন শাওন। সেই মতো প্রস্তাব দেন। বিয়েও হলো। এখন থেকে একে অপরের অবিচ্ছেদ্য অংশ শাওন ও টয়া।

কালের আলো/বিএম/এনএল

Print Friendly, PDF & Email