রাজশাহীতে স্কুলছাত্রী প্রেমিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রকাশিতঃ 6:33 pm | January 07, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

রাজশাহীর গোদাগাড়ীতে নবম শ্রেণীর এক ছাত্রীকে (১৪) ধর্ষণ করেছে তারই সহপাঠী প্রেমিক রিদওনাল আলী খন্দকার মোস্তাকিম। সোমবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের ঘটনার পর রাতেই মামলা করেন ধর্ষণের শিকার ছাত্রীর মা। তারপর রাতেই পুলিশ রিদওনাল আলী খন্দকার মোস্তাকিম ও ধর্ষণে সহায়তাকারী ওসমান গণি ও তারেক আলীসহ মোট তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোদাগাড়ী মডেল থানার ওসি খায়রুল ইসলাম জানান, ধর্ষণের শিকার ওই ছাত্রীর সঙ্গে তার সহপাঠী গোদাগাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণীর ছাত্র রিদওনাল আলী খন্দকার মোস্তাকিমের (১৪) এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিলো। সোমবার সন্ধ্যায় জন্মদিনের পার্টিতে দাওয়াতের কথা বলে ওই ছাত্রীকে ফুসলিয়ে তাদের আরেক বন্ধু ওসমান গণির (১৪) বাসায় নিয়ে যায় মোস্তাকিম। এসময় ওই ছাত্রীকে ধর্ষণ করে মোস্তাকিম। বাড়ির বাইরে পাহারা দেয় আসামি ওসমান গণি ও দশম শ্রেণীর ছাত্র তারেক আলী (১৫)।

জানা যায়, বাড়ি ফিরতে দেরী হলে মেয়েটি তার মায়ের জিজ্ঞাসাবাদে ঘটনা খুলে বলে। এরপর তার মা ধর্ষক মোস্তাকিম ও তার দুই সহযোগীকে আসামি করে গোদাগাড়ী মডেল থানায় মামলা করেন। মামলা দায়েরের পর রাতেই পুলিশ তিন আসামিকে গ্রেপ্তার করে। মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

কালের আলো/এসএস/এডিবি

Print Friendly, PDF & Email