ত্রৈমাসিক অপরাধ সভায় ডিআইজি নিবাস চন্দ্র মাঝি

‘মাদক-জঙ্গিবাদ নির্মুলে পুলিশের নীতি ‘জিরো টলারেন্স’

প্রকাশিতঃ 8:37 pm | April 09, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

মাদক ও জঙ্গিবাদ নির্মুলে পুলিশ ‘জিরো টলারেন্স’ নীতি নিয়ে কাজ করছে বলে জানিয়েছেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। তিনি বলেন, জঙ্গিবাদের মতো আমরা মাদকও নির্মুল করতে চাই।

মাদকের সঙ্গে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে তাঁর দায় পুলিশ নেবে না এমনটি জানিয়ে ডিআইজি বলেন, কোন পুলিশ সদস্য অপরাধ করলে প্রচলিত আইনেই তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোমবার (০৯ এপ্রিল) দুপুরে রেঞ্জ ডিআইজি কার্যালয়ে ত্রৈমাসিক অপরাধ সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ সময় পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড.আক্কাছ উদ্দিন ভূঞা, শেরপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো: রফিকুল হাসান গনি, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম, নেত্রকোণা জেলা পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী, জামালপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো: দেলোয়ার হোসেন, রেঞ্জ অফিসের পুলিশ সুপার (এসপি) সৈয়দ হারুন অর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো: মনিরুজ্জামানসহ রেঞ্জ ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ত্রৈমাসিক এ অপরাধ সভায় অপরাধ দমন ও নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এস.এ নেওয়াজী রেঞ্জের শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হন।

এছাড়া বিভিন্ন ক্ষেত্রে সফলতার জন্য রেঞ্জের পুরস্কৃত অন্যান্য পুলিশ কর্মকর্তারা হলেন-নেত্রকোণার খালিয়াকুরি থানার অফিসার ইনচার্জ হযরত আলী, উপ-পরিদর্শক (এসআই) মো: মহর আলী, মুক্তাগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন মিয়া, একই থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ রফিকুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এসআই) হামিদুর রহমান, জামালপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) মুশফিকুর রহমান ও জামালপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খায়রুল ইসলাম।

 

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email