যাত্রা শুরু হচ্ছে হারনেট টিভির

প্রকাশিতঃ 9:24 pm | June 20, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

যাত্রা শুরু হতে যাচ্ছে এশিয়ার প্রথম নারীদের জন্য বিশেষায়িত টেলিভিশন চ্যানেল হারনেট টিভির। এ চ্যানেলটির প্রধান নির্বাহী ও উদ্যোক্তা হিসেবে রয়েছেন জনপ্রিয় মডেল আলিশা প্রধান।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন, অতি শিগগির এই আইপি টেলিভিশনটির আনুষ্ঠানিক উদ্বোধন হবে। ইতোমধ্যেই সংশ্লিষ্টরা এ লক্ষ্যে অনেকদূর কাজ এগিয়েছে। এখন চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি।

এ টিভির উপদেষ্টা হিসেবে রয়েছেন এসোসিয়েট প্রেস (এপি) এর বাংলাদেশের ব্যুরো প্রধান জুলহাস আলম রিপন, নারী নেত্রী খুশি কবির, যুদ্ধাপরাধ মামলার প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ, কবি ও লেখক এবং স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ এর তৃতীয় কন্যা মাহজাবিন আহমদ মিমি এবং জাগো ফাউন্ডেশনের প্রধান করবী রাক্সান্দ।

মডেল ও উদ্যোক্তা আলিশা প্রধান এক সময় দর্শকপ্রিয় অনেক সিনেমা উপহার দিয়েছেন। মিডিয়া পাড়ায় তিনি পরিচিত এক মুখ।

নারী অধিকার আদায় আন্দোলনেও সক্রিয় তিনি। বাস্তব জীবনে নিজের জীবনের এসব অভিজ্ঞতার আলোকেই, তার হাত ধরেই এ বিশেষায়িত টেলিভিশন চ্যানেলটির পথচলা শুরু হতে যাচ্ছে।

গত ১৮ জুন আলিশা প্রধান ও ফাইজা প্রধান মন্ত্রণালয়ে ব্যস্ত সময় পার করেন। এসময় তারা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সাহারা খাতুন এমপি ও মাহজাবিন আহমদ মিমিকে সাথে নিয়ে আইনমন্ত্রী আনিসুল হক, তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, তথ্য সচিব আব্দুল মালেকের সঙ্গে চ্যানেলটির বিভিন্ন দিক নিয়ে কথা বলেন।

এসময় দুই মন্ত্রী ও সচিব পৃথকভাবে তাদের এ নতুন টিভি চ্যানেলটির সাফল্য কামনা করেন ও তাদের প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

কালের আলো/এমআর/এমএম

Print Friendly, PDF & Email