কাল দেশে ফিরছেন কাদের, বিমানবন্দরে স্বাগত জানাবে আ.লীগ

প্রকাশিতঃ 7:08 pm | May 14, 2019

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দুই মাস ১০ দিন পর আগামীকাল বুধবার (১৫ মে) সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফিরছেন। এদিন সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন তিনি।

বিমানবন্দরে আওয়ামী লীগ ওবায়দুল কাদেরকে স্বাগত জানাবে।

মঙ্গলবার(১৪ মে) দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত যৌথসভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেন, অসুস্থ হয়ে দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ওবায়দুল কাদের। তিনি এখন সম্পূর্ণ সুস্থ। আশা করি, দেশে ফেরার পর তিনি তার সাংগঠনিক কার্যক্রম দক্ষতার সঙ্গে পরিচালনা করবেন।

ওবায়দুল কাদেরের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের জানান, সব আনুষ্ঠানিকতা শেষ। ফ্লাইট কনফার্ম হয়েছে। আগামীকাল ৩টা ৫০ মিনিটে ওবায়দুল কাদের সিঙ্গাপুর ছাড়বেন। সাড়ে ৬টা নাগাদ ঢাকায় পৌঁছাবেন।

হার্ট অ্যাটাকের পর এতদিন সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন ওবায়দুল কাদের। গত ২০ মার্চ সেখানকার মাউন্ট এলিজাবেথ হসপিটালে তার বাইপাস সার্জারি হয়। গত ৫ এপ্রিল তিনি হাসপাতাল ছাড়লেও সেখানে একটি ভাড়া বাসায় ওঠেন। সেখানে থেকে তিনি ফলোআপ চিকিৎসা করান।

গত ৩ মার্চ হার্ট অ্যাটাক হওয়ায় ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করানো হয়। পরদিন ৪ মে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে পাঠানো হয়।

কালের আলো/এএ/এমএইচএ

Print Friendly, PDF & Email