ময়মনসিংহে যুবলীগের আনন্দ মিছিল

প্রকাশিতঃ 9:02 pm | October 02, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ ঘোষণা করায় ময়মনসিংহে আনন্দ মিছিল করেছে মহানগর যুবলীগ।

মঙ্গলবার (০২ অক্টোবর) বিকেলে শহরের রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বর থেকে এ আনন্দ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউন হল মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমানের নেতৃত্বে মিছিলে মহানগর যুবলীগ নেতা শামীম আহমেদ, আজিজ বিন সোহাগ, সলিমুল্লাহ রসুল, আলামিন শেখ, হাসিব মিয়া, জিয়াউল হক জিয়া, সুমন হোসেন, মারুফ হোসেন মুন্না, খায়রুল আলম, শরীফ হাসান, মাহমুদ হাসান রানা, সেলিম সাজ্জাদ, ইফফাত হাসান রিজন, মাহমুদ হোসেন সম্রাট, আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এরআগে শহরের ২১ টি ওয়ার্ডসহ বিভিন্ন এলাকা থেকে আসা মিছিল শহরের রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে জড়ো হতে থাকে। পরে বিকেলে এ আনন্দ-মিছিল প্রকারান্তরে ক্ষমতাসীন দলটির এ অঙ্গ-সহযোগী সংগঠনের শোডাউনে পরিণত হয়।

মিছিল শেষে শহরের টাউন হলে সমাবেশে মহানগর যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ শাহীনুর রহমান বলেন, রাষ্ট্র নায়ক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন উন্নয়ন ও আদর্শের প্রতীক। তিনিই আমাদের আস্থা ও বিশ্বাসের একমাত্র ঠিকানা। তার দক্ষ, বলিষ্ঠ ও গতিশীল নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধু কন্যার জন্মদিনকে জনগণের ক্ষমতায়ন দিবস হিসেবে ঘোষণা করায় আমরা আনন্দিত ও উচ্ছ্বসিত।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email