‘যন্ত্রণা’ দিয়ে বাপ্পির সঙ্গে জুটি বাঁধলেন মিতু

প্রকাশিতঃ 10:44 pm | June 10, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

শাকিব খানের বিপরীতে ‘আগুন’ সিনেমায় অভিনয় করে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন মডেল ও ক্রীড়া উপস্থাপিকা জাহারা মিতু। এরপর ওপার বাংলায় দেবের বিপরীতে অভিনয় করেছেন ‘কমান্ডো’ সিনেমায়। এবার চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন জাহারা মিতু।

অপূর্ব রানা পরিচালিত ‘যন্ত্রণা’ সিনেমায় দেখা যাবে তাকে। এরই মধ্যে সিনেমার জন্য প্রস্তুতি নিয়েছেন মিতু। করেছেন লুক সেটও।

এ সিনেমায় নিজের চরিত্রটি প্রসঙ্গে তিনি বলেন, এ চরিত্রের চার মাস আগে থেকে সিনেমাটিতে অভিনয় করার বিষয়ে কথা চলছিল। সম্প্রতি স্ক্রিপ্ট হাতে পাই এবং তা পড়ে আমার কাছে খুব ভালো লাগে। এরপর এতে অভিনয় করার সিদ্ধান্ত নেই। একটি ফটোশুটেও অংশ নেই। আমার বিশ্বাস, সবকিছু ঠিক থাকলে দর্শকদের মন ভরানো একটি সিনেমা হতে যাচ্ছে ‘যন্ত্রণা’।

তিনি আরও জানান, সিনেমাটিতে অনিমা চরিত্রে দেখা যাবে তাকে। ধনীর দুলালী এই তরুণীকে নিয়েই এগিয়ে যাবে গল্প। তবে এটি নারী কেন্দ্রিক সিনেমা নয় বলেও স্পষ্ট করেছেন মিতু।

জাহারা মিতু এর আগে শাকিব খানের বিপরীতে ‘আগুন’ ও পশ্চিমবঙ্গের অভিনেতা দেবের সঙ্গে ‘কমান্ডো’ সিনেমায় অভিনয় করেছেন। এই দুইটি সিনেমাই মুক্তির প্রতীক্ষায় রয়েছে।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email