রোমান্টিক দৃশ্যের শুটিংয়ে আহত শাকিব খান

প্রকাশিতঃ 10:25 pm | April 03, 2021

শোবিজ ডেস্ক, কালের আলোঃ

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান বর্তমানে অভিনয় করছেন ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ সিনেমায়। শনিবার (৩ এপ্রিল) এই সিনেমার শুটিং করতে গিয়ে আহত হয়েছেন তিনি। জানা যায়, শুটিং করতে গিয়ে চোখে আঘাত পেয়েছেন শাকিব খান।

শুটিং ইউনিট সূত্রে জানা গেছে, শনিবার ( ৩ এপ্রিল) দুপুরে শাকিব খানের আহত হওয়ার ঘটনা ঘটে। রোমান্টিক একটি গানের দৃশ্যধারণের সময় অসতর্কতায় নায়িকার একটি আঙুল শাকিবের চোখে গিয়ে রক্তাক্ত করে। মুহূর্তেই ডাক্তার ছুটে আসেন। চোখে ব্যান্ডেজ করা হয়। এক চোখ পুরোপুরি বন্ধ আছে। এই মুহূর্তে শুটিং বন্ধ রেখে রিসোর্টে ফিরে গেছেন শাকিব খান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিনোমার পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, শাকিব খানের শুটিং প্রায় শেষ পর্যায়ে ছিল। সেই মুহূর্তে এই দুর্ঘটনা ঘটলো। আর মাত্র দুটি দৃশ্যধারণ বাকি আছে। আশা করছি, রোববার সেটি ধারণ করা সম্ভব হবে।

তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে এই সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার চিত্রনায়িকা দর্শনা বণিক। এর আগে একই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে ‘সত্তা’ সিনেমায় ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামের সঙ্গে জুটি বেঁধেছিলেন শাকিব। যেটি ছিল তার ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা। প্রায় পাঁচ বছর পর আবারও শাকিব খানকে নিয়ে কাজ করছেন সোহানী হোসেন।

কালের আলো/এসএম/এলএল

Print Friendly, PDF & Email