শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলেই দেশে উন্নয়ন হয়: ধর্মমন্ত্রী

প্রকাশিতঃ 10:20 pm | March 24, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলেই দেশে উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন ধর্মমন্ত্রী ও বর্ষীয়াণ আওয়ামী লীগ নেতা প্রিন্সিপাল মতিউর রহমান।

তিনি বলেন, খালেদা দুর্নীতির মামলায় কারাগারে গেছেন আদালতের রায়ে। তাঁর সময়ে উন্নয়নের বদলে আমাদের হাওয়া ভবন উপহার দিয়েছিলেন। আর শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রাযাত্রায় দেশ বদলে গেছে। তিনি উন্নয়ন, গণতন্ত্র, শান্তি ও সমৃদ্ধির প্রতীক।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নৌকাকে বিজয়ী করে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার জন্যও আহবান জানান ধর্মমন্ত্রী।
শনিবার (২৪ মার্চ) বিকেলে স্থানীয় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে প্রায় ৭৬ লাখ টাকা ব্যয়ে সিরতা বাজার পাকা রাস্তা থেকে কাটাখাল পর্যন্ত সড়ক এইচবিবিকরণ কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা আওয়ামী লীগ নেতা গোলাম ফেরদৌস জিল্লু, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মুবিনুর রহমান, রেজাউল করিম বাবু, ধর্মমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা আবু সাঈদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী স্থানীয় সিরতা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মন্ত্রী বলেন, সিরতা উচ্চ বিদ্যালয়কে কলেজে রূপান্তরিত করা হবে। এ সময় তিনি উচ্চ বিদ্যালয়টির ক্রীড়া সামগ্রী কিনতে ১ লাখ টাকা বরাদ্দ দেন।

 

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email