দাম্পত্যের ২০ বছর কেটে গেলেও নিঃসন্তান তিনি, কারণ জানালেন নিজেই

প্রকাশিতঃ 10:55 am | March 11, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

৯০-এর দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আয়েশা ঝুলকা। সালমান খান, অক্ষয় কুমার, আমির খানের নায়িকা তিনি। অক্ষয়ের সঙ্গে তার রসায়ন সব থেকে আলোচিত ছিল। ‘খিলাড়ি’ ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে তার পর্দার রোম্যান্স ঝড় তুলেছিল। যদিও বর্তমানে তাদের মধ্যে যোগাযোগটুকুও নেই। পঞ্চাশে পড়েছেন আয়েশা।

২০০৩ সালে সমীর ভাশিকে বিয়ে করে সংসার করছেন। বিয়ের পর থেকেই অভিনয়ের জগত থেকে দূরত্ব বাড়তে থাকে। অবশ্য আয়েশা স্বেচ্ছায় অভিনয় থেকে সরে আসেন বলেই জানা যায়। দাম্পত্যের বিশ বছর কেটে গেলেও নিঃসন্তান তিনি। কারণটা কী, জানালেন অভিনেত্রী।

আয়েশা জানান, তিনি আসলে কখনও বিয়েই করতে চাননি। অতীতে বেশ কিছু সম্পর্ক ছিল ঠিকই। সে সবের অভিজ্ঞতা একেবারেই ভাল না। সেই কারণেই সম্পর্কে আস্থা হারান। বাড়িতে জানান সিদ্ধান্তের কথা। আপত্তি জানায়নি পরিবারও। আয়েশার কথায়, সমীরের সঙ্গে আলাপ হওয়ার পর দু’জনের মধ্যে রসায়ন ভালই মিলে যায়। তবে মা হতে চাইনি কোনও দিনও। জীবনে অনেক কঠিন সময় পেরিয়েছি। আমার মা না হওয়ার সিদ্ধান্ত আমাদের দু’জনের। এই নিয়ে কোনো মতবিরোধ নেই।

মাতৃত্বের স্বাদ পাননি, তবে দায়িত্ব কিছু কম নেই তার। গুজরাটের গ্রামসুদ্ধ বাচ্চাদের দত্তক নিয়েছেন অভিনেত্রী। প্রায় ১৬০টি বাচ্চার দায়িত্ব পালন করেন আয়েশা ও সমীর। মাঝেমধ্যেই সেখানে গিয়ে তাদের দেখাশোনা করেন আয়েশা।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email