শেষ হাসিটা মেসিই হাসুক: পরীমণি

প্রকাশিতঃ 3:59 pm | December 18, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

ঢাকাই সিনেমার প্রতিবাদী নায়িকা পরীমণি আর্জেন্টিনার অন্ধভক্ত। প্রিয় দলের প্রতিটি ম্যাচ দেখেন তিনি। শুধু দেখেন না, সোশ্যাল মিডিয়ায় তাৎক্ষণিক নিজের প্রতিক্রিয়াও জানান তিনি।

রোববার (১৮ ডিসেম্বর) বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি মাঠে নামবে আর্জেন্টিনা-ফ্রান্স। আর ফাইনাল ম্যাচে কী হবে? এটা ভেবে রীতিমতো শ্বাসরুদ্ধ অবস্থায় রয়েছেন ‘বিশ্ব সুন্দরী’ খ্যাত অভিনেত্রী। তবে বিশ্বকাপের ফাইনাল নিয়ে কোনো প্রেডিকশন করতে চাননা পরী। কিন্ত তার প্রত্যাশা শেষ হাসিটা মেসিই হাসুক।

অভিনেত্রী বলেন, বিশ্বকাপে আমি চাই কাপটা মেসির হাতেই উঠুক। সব পাওয়া হয়ে গেছে মেসির। বাকি আছে শুধু এই কাপটা। আমার বিশ্বাস আজকে এটাও পূরণ হয়ে যাবে তার। তবে ফাইনাল নিয়ে অনেক টেনশনে আছেন পরী। বিশ্বকাপ নিয়ে একেকজন একেরকম প্রেডিকশন দিচ্ছেন। তবে যে যাই বলুক না কেন কাপটা মেসির হাতে উঠবে বলে জানান অভিনেত্রী।

এর আগে ২০১৪ ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে আর্জেন্টিনা হেরে যাওয়ায় ব্যাপক কষ্ট পেয়েছিলেন তিনি। তবে এবার জয়ের হাসিটা আর্জেন্টিনাই হাসবেন বলে আশা করছেন পরী।

তবে তিনি যতটা না আর্জেন্টাইন সমর্থক তার চেয়ে মেসির ভীষণ ভক্ত। মেসির প্রসঙ্গে তিনি বলেন, আমার প্রিয় ফুটবল খেলোয়াড় মেসি। তার পায়ে বল গেলেই নিজে এক ধরণের আলাদা শান্তি অনুভব করি। এতো বড় একজন খেলোয়াড় হয়েও তার বিনয় এবং আচার-আচরণ আমাকে ভীষণ মুগ্ধ করে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email