৬ গোল হয়েও ক্যামেরুন-সার্বিয়া ম্যাচ ড্র

প্রকাশিতঃ 6:27 pm | November 28, 2022

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

ক্যামেরুন ও সার্বিয়ার ম্যাচে কেউ জিততে পারেনি। পুরো ম্যাচে গোল হয়েছে ৬টি। তবুও জয় আসেনি কারো পক্ষে। ২-১ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করা সার্বিয়া দ্বিতীয়ার্ধে ২ গোল খেয়ে জয়ের দিকে এগিয়ে যাওয়া ম্যাচটিতে ২ পয়েন্ট হাতছাড়া করেছে।

সোমবার কাতারের আল জানুব স্টেডিয়ামে ‘জি’ গ্রুপের জমজমাট ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়ে।

জানোব স্টেডিয়ামে গোল উৎসবের শুরুটা ২৯ মিনিটে। শুরুতে এগিয়ে যায় ক্যামেরুন। আফ্রিকার দেশটিতে এগিয়ে নেন জ্যঁ-চার্লস ক্যাসেলেত্তো। তবে প্রথমার্ধের ইনজুরি টাইমের দুই মিনিটে খেলা নিজেদের নিয়ে নিয়ে নেন সার্বিয়া। ইনজুরি টাইমের প্রথম মিনিটে স্ত্রাহিনিয়া পাভলোভিচের গোলে সমতায় ফেরে তারা। মিনিট দুয়েক পর এগিয়েও যায় দলটি। এবার জাল খুঁজে নেন সের্গিই মিলিনকোভিচ।

লিড নিয়ে বিরতি থেকে ফেরা সার্বিয়া আবারও এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচের নিয়ন্ত্রণ পুরোপুরি নিয়ে নেয় তারা। ৫৩ মিনিটে ম্যাচের তৃতীয় গোলটি পায় সার্বিয়া। এবার লক্ষ্যভেদ করেন আলেক্সান্দার মিতরোভিচ।

৩-১ গোলে পিছিয়ে পড়ে ক্যামেরুন ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে। সময় লাগেনি খুব একটা। তিন মিনিটে ঝড়ে সমতাতেই ফিরে যায় আফ্রিকান দেশটি। ৬৩ মিনিটে ভিনসেন্ট আবুবকারের গোলের পর ৬৬ মিনিটে জাল খুঁজে নেন এরিক মাক্সিম চুপো-মতিং।

এরপর গোলের জন্য দুই পক্ষই চেষ্টা করেছে। কিন্তু পারেনি। সুযোগ নষ্টে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে সার্বিয়া ও ক্যামেরুনকে।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email