জীবন যুদ্ধের লড়াইয়ে হেরে গেলেন ঐন্দ্রিলা

প্রকাশিতঃ 11:24 am | November 21, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

দুবার ক্যানসার জয় করে ফেরা কলকাতার ছোট পর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা মারা গেছেন। এবার ১৯ দিনের লড়াই শেষে মাত্র ২৪ বছর বয়সে হার মানলেন তিনি।

রবিবার (২০ নভেম্বর) দুপুর ১২টা ৫৯ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি। তার বয়স হয়েছিলো মাত্র ২৪ বছর।

গত ১ নভেম্বর গুরুতর অসুস্থ হয়ে পড়ায় ঐন্দ্রিলাকে পশ্চিমবঙ্গের হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। প্রাথমিক পরীক্ষা-নীরিক্ষা শেষে চিকিৎসকরা জানান, অভিনেত্রীর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। এর ফলে কোমায় চলে যান তিনি। রাখা হয় ভেন্টিলেশনে।

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে লড়তে শেষ পর্যন্ত হার মানতে হলো ঐন্দ্রিলাকে। শনিবার (১৯ নভেম্বর) রাতে অন্তত দশবার তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে বলে জানায় চিকিৎসকরা। এরপর রবিবার (২০ নভেম্বর) সকালেও বেশ কয়েকবার কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে তার। এই ধাক্কা আর সামলাতে পারলেন না লড়াকু এ অভিনেত্রী।

অনেক বছর ধরেই শারীরিক জটিলতার সঙ্গে লড়াই করে আসছিলেন ঐন্দ্রিলা শর্মা। অতীতে দুইবার ক্যানসার আক্রান্ত হয়েছিলেন তিনি। প্রথমবার ২০১৫ সালে, তিনি যখন একাদশ শ্রেণিতে পড়তেন। দ্বিতীয়বার ২০২১ সালে। চিকিৎসায় ক্যানসার থেকে মুক্ত হয়ে সুস্থ জীবনেও ফিরে আসেন ঐন্দ্রিলা। কিন্তু এবার আর ফেরা হলো না।

উল্লেখ্য, ঐন্দ্রিলা শর্মা কলকাতার ধারাবাহিক নাটকে জনপ্রিয়তা পেয়েছিলেন। কালার্স বাংলার ‘ঝুমুর’সিরিয়ালের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু হয়। এরপর স্টার জলসার ‘জীবন জ্যোতি’, সান বাংলা টিভির ‘জিয়ন কাঠি’ ইত্যাদি সিরিয়ালে অভিনয় করে দর্শকপ্রিয়তা লাভ করেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email