সৌদি ন্যাশনাল গেমস’র উদ্বোধনী অনুষ্ঠান অবলোকন করলেন সেনাপ্রধান

প্রকাশিতঃ 12:14 am | November 02, 2022

কালের আলো ডেস্ক:

সৌদি আরবে অনুষ্ঠিত সৌদি ন্যাশনাল গেমস এর উদ্বোধনী অনুষ্ঠান অবলোকন শেষে দেশে ফিরেছেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল ড. এস এম শফিউদ্দিন আহমেদ। গত রোববার (৩০ অক্টোবর) তিনি দেশে ফিরেন।

এর আগে গত শুক্রবার (২৮ অক্টোবর) সৌদি আরবের রিয়াদে সৌদি গেমসের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন রিয়াদের গভর্নর প্রিন্স ফয়সাল বিন বন্দর বিন আব্দুল আজিজ।

আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সভাপতি হিসেবে সেনাবাহিনী প্রধান সৌদি আরবের ক্রীড়ামন্ত্রী এবং আয়োজক কমিটির সভাপতি আব্দুল আজিজ বিন তুর্কি আল ফয়সাল’র বিশেষ আমন্ত্রণে গত বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সৌদি আরব গমন করেন। তিনি বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ এবং বিভিন্ন প্রতিযোগিতা অবলোকন করেন।

এ সময় তিনি সৌদি ন্যাশনাল গেমস’র আয়োজক কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন এবং আয়োজক কমিটির নিমন্ত্রণে রাষ্ট্রীয় নৈশভোজে অংশগ্রহণ করেন। এছাড়া সেনাবাহিনী প্রধান সৌদি আরবের অলিম্পিক কমিটির ভাইস প্রেসিডেন্ট যুবরাজ ফাহাদ বিন জালাওই বিন আব্দুল আজিজের সাথে একান্ত সাক্ষাতে উভয় দেশে ক্রীড়াঙ্গণের উন্নয়ন নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

আইএসপিআর মনে করছে, সেনাবাহিনী প্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ’র এই সফরের মধ্য দিয়ে সৌদি আরব ও বাংলাদেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরদার হবে।

কালের আলো/বিএস/এএ

Print Friendly, PDF & Email