নবীন সৈনিকদের দেশমাতৃকার সেবায় আত্মনিয়োগের আহ্বান জিওসি’র

প্রকাশিতঃ 5:42 pm | October 11, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

৮৩তম সাঁজোয়া রিক্রুট ব্যাচ-২০২২ এর শপথ গ্রহণ ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) বগুড়ার মাঝিরা সেনানিবাসের আর্মার্ড কোর সেন্টার এন্ড স্কুলে এ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও বগুড়া এরিয়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ খালেদ-আল-মামুন, পিবিজিএম, এনডিসি, পিএসসি।

সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি শপথ গ্রহণকারী রিক্রুটদের উদ্দেশ্য তাঁর দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

বক্তব্যের শুরুতেই মেজর জেনারেল মোঃ খালেদ-আল-মামুন আমাদের অবিসংবাদিত নেতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’কে স্মরণ করেন এবং দেশমাতৃকার সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে নবীন সৈনিকদের উদ্বুদ্ধ করেন।

সমাপনী অনুষ্ঠানে সামরিক ও বেসামরিক কর্মকর্তা, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবীর সৈনিকরা উপস্থিত থেকে মনোজ্ঞ কুচকাওয়াজ উপভোগ করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, শপথ গ্রহণ ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানের মাধ্যমে সর্বমোট ২৪৪ জন রিক্রুট বাংলাদেশ সেনাবাহিনীতে সাঁজোয়া কোর এ সৈনিক হিসেবে অর্ন্তভূক্ত হন। রিক্রুটদের মাঝে সর্ব বিষয়ে শ্রেষ্ঠ পারদর্শিতা প্রদর্শন করায় রিক্রুট আবু বক্কর সিদ্দিক’কে পুরস্কৃত করা হয়।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email