গাজীপুরে প্রাইভেট কারের ভেতর নিখোঁজ শিক্ষক দম্পতির লাশ

প্রকাশিতঃ 1:48 pm | August 18, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

গাজীপুর মহানগরের গাছার দক্ষিণ খাইলকুর এলাকা থেকে নিখোঁজ শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোরে স্থানীয় বগারটেক এলাকায় প্রাইভেটকারের ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত একেএম জিয়াউর রহমান (৫১) ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার দড়ি কাঁঠাল গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে। তার স্ত্রী মোসাম্মত মাহমুদ আক্তার জলি (৩৫)।

জিয়াউর রহমান টঙ্গীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মোসাম্মত মাহমুদ আক্তার জলি আমজাদ আলী সরকার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তারা পরিবার নিয়ে গাজীপুর মহানগরের ৩৬ নং ওয়ার্ডের গাছা থানাধীন কামারজুরি এলাকায় বসবাস করতেন।

পুলিশ ও নিহতদের স্বজনরা জানান, টঙ্গীর কামারজুরি এলাকার নিজ বাড়ি থেকে বুধবার প্রাইভেটকার যোগে শিক্ষক দম্পতি তাদের স্কুলের উদ্দেশ্যে বের হন। স্কুল শেষে সন্ধ্যা সোয়া ৬টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতভর খোঁজাখুঁজির এক পর্যায়ে ভোরে দক্ষিণ খাইলকৈর বগারটেক এলাকা থেকে ওই প্রাইভেটকারের ভেতরে চালকের আসনে জিয়াউর রহমান ও পাশেই তার স্ত্রীর মাহমুদা আক্তার জলিকে গুরুতর অবস্থায় পাওয়া যায়। পরে তাদের উদ্ধার করে তায়রুন্নেছা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উত্তরার একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি।

গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দলাল চৌধুরী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email