টানা ৩৩ ঘণ্টায় ‘ব্যাচেলর কোরবানি’র শুটিং

প্রকাশিতঃ 6:17 pm | June 10, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

এ সময়ের বিপুল আলোচিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ সাফল্যের সঙ্গে চতুর্থ সিজনের প্রচার চলছে। পাশা, শুভ, কাবিলাদের নানান কর্মকাণ্ডে দর্শক বিনোদিত হচ্ছেন। ইউটিউবে আসছে মিলিয়ন মিলিয়ন ভিউ। এই নাটকের বিশেষ একটি পর্ব গত ঈদে প্রচার হয়েছিল। ‘ব্যাচেলরস রমজান’ নামের পর্বটি মাত্র ৬ দিনেই ১ কোটি ভিউয়ের রেকর্ড গড়ে।

এরই ধারাবাহিকতায় এবার আসছে ‘ব্যাচেলরস কোরবানি’। ব্যাচেলর পয়েন্ট’-এর এই বিশেষ পর্বে থাকছে ব্যাচেলররা কীভাবে কোরবানির জন্য গরু কিনতে যায়, গরুর হাটে তাদের সঙ্গে কী ঘটনা ঘটে; কাবিলা, পাশা, শুভ কিংবা হাবু ভাইয়েরা কীভাবে ঈদ উদযাপন করে এ সমস্ত কিছু।

আর এ নাটকের শুটিংয়ের জন্য একটানা ৩৬ ঘন্টা কাজ করতে হয়েছে নির্মাতা কাজল আরেফিন অমি ও টিম ‘ব্যাচেলর’। ৯ জুন বিকাল ৫টায় সেই শুটিং শেষ হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, শুটিং করতে গিয়ে গরুর ধাওয়া খেতে হয়েছে পুরো টিমকে। রোদে পুড়ে ঘামে ভিজে টানা শুটিং করতে গিয়ে অসুস্থ হয়েছেন হাবু ভাই তথা অভিনেতা চাষী আলম।

এ বিষয়ে নাটকটির নির্মাতা অমি বললেন, ‘টানা, নির্ঘুম- একটানা ৩৩ ঘণ্টা শুটিংয়ের অভিজ্ঞতা এবারই প্রথম হলো। এর আগে ‘কাবাবে হাড্ডি’ গানের শুটিংয়ে ২৭ ঘণ্টা শুটিং করেছিলাম। কিন্তু এবার টানা শুটিংয়ের আগের রেকর্ড ভেঙে গেল। ৩৩ ঘণ্টা শুটিং করলেও টিমের এনার্জি কমেনি। গত ভোরে শুটিং শেষ হওয়ার কথা থাকলে হয়নি। অমি বলেন, সকালে সবাই ফ্রেশ হয়ে নাস্তা করে টানা শুটিং করি। বিকেল ৫টায় লালমাটিয়াতে।’

তবে অন্যান্যগুলোর চেয়েটাই সবচেয়ে কঠিন ছিল এবং সবচেয়ে ভালো হবে বলে জানালেন নির্মাতা। তিনি বলেন, ব্যাচেলর স্পেশাল নিয়ে এখন পর্যন্ত যতগুলো স্পেশাল কাজ করেছি সবগুলো থেকে ব্যাচেলর কোরবানি বেস্ট হবে। আসলে যে পরিমাণে কষ্ট করেছি সেটা হয়তো দর্শক দেখলে বুঝতে পারবেন। তারা কাজ দেখে আনন্দ পেলে আমাদের শ্রম স্বার্থক হবে।

জানা গেছে, এবারের নাটকে ব্যাচেলররা সবাই গরুর ব্যবসায় নামে! যথারীতি এবারও থাকছে শুভ, হাবু, শিমুল, কাবিলা, পাশা ভাই চরিত্রগুলো। বরাবরের মতোই মূল চরিত্রগুলোতে অভিনয় করেছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ। সঙ্গে থাকছেন সানজানা সরকার রিয়া, পারসা ইভানা, সাবিলা নূর প্রমুখ।

বরাবরের মতো এটিও দেখা যাবে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে। উন্মুক্ত হবে আসছে কোরবানির ঈদকে ঘিরে।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email