সাভারে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩, আহত ৪০

প্রকাশিতঃ 11:19 am | June 05, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুরে বাস, ট্রাকসহ তিনটি গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। একইসাথে ৪০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

রোববার (০৫ জুন) সকাল সাড়ে ৯টার দিকে বলিয়ারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম কাওসার আহমেদ। তবে তারসহ বাকি দুইজনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এদের মধ্যে একজন বাসের চালক ও অপরজন নারী বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা সড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় একটি যাত্রীবাহী বাস ইউটার্ন নেওয়ার সময় বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের দ্রুতগামী একটি বাস ধাক্কা দেয়। এ সময় ঢাকাগামী একটি গরুবোঝাই ট্রাক আবার বাসের সামনের অংশে ধাক্কা দিলে তিনজন নিহত হন। এদের মধ্যে পরমাণু শক্তি কমিশনের বাসের চালক নিহত হয়েছেন।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, ঘটনা সাড়ে ৯টার দিকে। খবর পেয়ে আমাদের চারটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ৩৫-৪০ জনের মতো।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে ফায়ার সার্ভিসের সহায়তায় দুর্ঘটনা কবলিত পরিবহন উদ্ধারের চেষ্টা চলছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

কালের আলো/এমএইচ/এবি

Print Friendly, PDF & Email