ভারত থেকে প্রকাশ হচ্ছে ইমরানের হিন্দি গান ‘ম্যানু দাস্তু’

প্রকাশিতঃ 7:01 pm | May 21, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

টলিউডে আগেই গেয়েছেন, এবার পৌঁছালেন বলিউডের কাছাকাছি। ঢালিউডের ইমরান মাহমুদুল গাইলেন হিন্দি ভাষার মৌলিক গান। নাম ‘ম্যানু দাস্তু’।

মুম্বাইকেন্দ্রিক প্রযোজনা প্রতিষ্ঠান অ্যালিগ্যান্ট আই মিউজিক থেকে ২৭ মে প্রকাশ হচ্ছে ব্যয়বহুল এই গানচিত্র। এরমধ্যে প্রকাশ হয়েছে এর পোস্টার। চলছে প্রচারণা।

রজতের কথায় গানটির সুর-সংগীত করেছেন রাহুল ও অঞ্জন। ইতোমধ্যে গানটির ব্যয়বহুল ভিডিও নির্মাণ হয়েছে। যেখানে মডেল হয়েছেন নন্দিনী শর্মা ও অনুজ সাইনি। নির্মাণ করেছেন আমান নটিয়াল। যদিও ভিডিওতে নায়কের ভূমিকায় ইমরানেরই থাকার কথা ছিল। তবে করোনাজনিত ভিসা জটিলতা ও ইউরোপ ট্যুরের কারণে তিনি অংশ নিতে পারেননি।

গানটি নিয়ে ইমরান বললেন, ‘আসলে পৃথিবীটা তো এখন একেবারে উন্মুক্ত। বিশ্বজুড়ে কাজের সুযোগ রয়েছে। সেই সুবাদেই মুম্বাইয়ের এই প্রস্তাবটি পাই। মাস ছয়েক আগে গানটির রেকর্ডিং করেছি। তখনই ভিডিওর কাজে মুম্বাই যাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে যাওয়া হয়নি। এজন্য আমাকে ছাড়াই শুটিং হয়েছে।’

তবে ইমরান ভক্তদের হতাশ হওয়ার সুযোগ নেই। কারণ গায়ক জানালেন, সামনে আরও কয়েকটি গান আসবে এই প্রতিষ্ঠান থেকে। তখন তিনি নিজেই মডেল হবেন ভিডিওতে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email