সাহানা-পল্লবীর পর আরেক অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

প্রকাশিতঃ 1:19 pm | May 19, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

ভারতীয় তারকাদের রহস্যজনক মৃত্যুর তালিকা বেড়েই চলছে। কয়েকদিনের ব্যবধানে দুজন অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এবার সেই তালিকায় যুক্ত হলো দক্ষিণী আরেক অভিনেত্রী শেরিন সেলিন ম্যাথিউর নাম। এ অভিনেত্রীর নিজ ফ্ল্যাটেই পাওয়া গেছে তার ঝুলন্ত মরদেহ।

জানা যায়, মঙ্গলবার (১৭ মে) সকালে শেরিনের রুমমেটরা সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পায় তাকে। ভারতীয় সংবাদমাধ্যমের নিকট তারা জানায়, কয়েকদিন ধরে বন্ধুদের সঙ্গে বাদানুবাদ চলছিল তার। এ কারণে বিষন্নতায় ভুগছিল সে।

আরও জানা গেছে, ২৬ বছর বয়সী এই মডেল একজন রূপান্তরিত নারী ছিলেন। পাঁচ বছর ধরে কেরালায় বাস করছিলেন তিনি। এরইমধ্যে তথ্য পেয়ে ভারতীয় পুলিশ তার ঘনিষ্ঠ বন্ধুদের (যাদের সঙ্গে মনোমালিন্য চলছিল) জবানবন্দি গ্রহণ করেছে।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে শেরিন আত্মহত্যা করেছেন। পুলিশ তার অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা দায়ের করেছে। তদন্ত চলছে।

গত শুক্রবার (১৩ মে) কেরালার মডেল এবং মালায়লাম অভিনেত্রী সাহানার ঝুলন্ত লাশ উদ্ধারের মধ্য দিয়ে ভারতীয় অভিনেত্রীদের এই রহস্যজনক মৃত্যুর মিছিল শুরু হয়েছে। সাহানার পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

এরপর রোববার (১৫ মে) ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত মরদেহ। পুলিশ জানিয়েছে সে আত্মহত্যা করেছে। আত্মহত্যার প্ররোচনাকারী হিসেবে গ্রেফতার করা হয়েছে পল্লবীর প্রেমিক সাগ্নিককে। তার দুদিন পর মঙ্গলবার (১৭ মে) মিলল শেরিন সেলিন ম্যাথিউর মরদেহ।

কালের আলো/এমএইচ/এনবি

Print Friendly, PDF & Email