আইপিএলে খেলার প্রস্তাব পেলেন তাসকিন

প্রকাশিতঃ 1:24 pm | March 21, 2022

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের ১৫তম আসরে খেলার প্রস্তাব পেয়েছেন তাসকিন আহমেদ। প্রস্তাবটি এসেছে নতুন ফ্র্যাঞ্চাইজি লখনৌ সুপার জায়ান্টস থেকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি নিশ্চিত করেছেন।

কুনইয়ের চোটের কারণে আইপিএল খেলা হবে না মার্ক উডের। এই ইংলিশ তারকা বোলারকে মেগা নিলাম থেকে সাড়ে সাত কোটি রুপিতে কিনেছিল লখনৌ। এবার উডের বিকল্প খুঁজতে নেমেছে ফ্র্যাঞ্জাইজটি। তার অংশ হিসেবে প্রস্তাব দিয়েছে ‘ঢাকা এক্সপ্রেস’ খ্যাত তাসকিনকে।

জানা গেছে, গতকাল সন্ধ্যায় তাসকিনের প্রস্তাব নিয়ে ফোন করেন গৌতম গম্ভীর। ভারতের সাবেক তারকা ক্রিকেটার এবারের আইপিএলে লখনৌর মেন্টরের দায়িত্বে আছেন। গম্ভীর আসন্ন আসরের পুরোটা জুড়েই চান তাসকিনকে। এই প্রস্তাবে রাজি থাকলে দক্ষিণ আফ্রিকার মাটিতে চলমান ওয়ানডে সিরিজ শেষেই ভারতের উদ্দেশ্যে রওনা দিতে হবে এই পেসারকে।

আইপিএলের জন্য তাসকিনকে ছাড়পত্র দেওয়া হবে কি না- এই বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। গণমাধ্যমকে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান বলেন, তাসকিনের সাথে লখনৌ যোগাযোগ করেছে। আমরা এই বিষয়ে জানি। সে এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় আছে। সিরিজটা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আমরা এখনো কোনো সিদ্ধান্তে যায়নি।

কালের আলো/এমএএইচ/এসবি

Print Friendly, PDF & Email