সিইসিকে উদ্দেশ্য করে ফখরুল: ‘উনি স্পষ্ট করে বললেই তো হবে না’

প্রকাশিতঃ 9:15 pm | November 13, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:
নির্বাচনের তারিখ আর পেছানো হবে না বলে সিইসির স্পষ্ট বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘উনি স্পষ্ট করে বললেই তো হবে না।’

মঙ্গলবার দুপুরে মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সিইসি বলেছেন, নির্বাচনের আর কোনো তারিখ পেছানো হবে না সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘আমরা সেজন্যই তো যাচ্ছি, উনি স্পষ্ট করে বললেই তো হবে না। এত স্পষ্ট করে বললেই তো হবে না। আমরা আমাদের দাবি-দাওয়াগুলো তো অবশ্যই জানাবো। সিইসি বলেছেন। উনি তো একাই বলে যাচ্ছেন। ’

এ সময় স্টিয়ারিং কমিটির বৈঠকে আসন ভাগাভাগি নিয়ে কোনো আলোচনা হয়েছে কিনা এমন প্রশ্ন এড়িয়ে যান ফখরুল।

এর আগে দুপুর ১২টার দিকে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন এক মাস পেছানোর দাবি নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির এ বৈঠক শুরু হয়। এতে সভাপতিত্ব করেন ড. কামাল হোসেন।

বৈঠকে উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তাফা মোহসীন মন্টু, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন ও গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

কালের আলো/এনএম

Print Friendly, PDF & Email