ময়মনসিংহে ধর্ষণসহ হত্যা মামলার আসামি শহিদুল গ্রেফতার 

প্রকাশিতঃ 8:42 pm | October 31, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:
ময়মনসিংহের ধোবাউড়ায় তানজিনা (১২) নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে গণঘর্ষণের পর হত্যায় জড়িত অন্যতম আসামি শহিদুলকে (৩৫) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (৩১ অক্টোবর) সকালে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে দুপুরে এ খবর জানিয়েছেন জেলা ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

তিনি জানান, গত ২৫ অক্টোবর (বৃহস্পতিবার) জেলার ধোবাউড়া থানা এলাকা থেকে ‌ওই কিশোরীকে একটি সংঘবদ্ধ দুষ্কৃতিকারী দল জোরপূর্বক অপহরণ করে ধানক্ষেতে ফেলে রাতভর পালাক্রমে ধর্ষণ করার পর হত্যা করে উপজেলার জয়রামপুর এলাকাস্থ একটি ধানক্ষেতে ফেলে রেখে যায়।

এই বিষয়ে পরদিন ভুক্তভোগীর নানা আ: হেকিম ধোবাউড়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। পরে জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে আসামিদের গ্রেফতারের জন্য জেলা গোয়েন্দা পুলিশ অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় বুধবার (৩১ অক্টোবার) জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানা এলাকা থেকে মামলার অন্যতম আসামি শহিদুলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি পুলিশের জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ডিবি’র ওসি।

কালের আলো/ওএইচ

Print Friendly, PDF & Email