৬ ছাত্রের চুল কাটা সেই মাদরাসা শিক্ষক আটক

প্রকাশিতঃ 10:03 pm | October 08, 2021

কালের আলো সংবাদদাতা:

লক্ষ্মীপুরের রায়পুরে মাদরাসায় ছয় শিক্ষার্থীর চুল কেটে দেওয়ার অভিযোগে শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জুকে আটক করেছে পুলিশ। তিনি রায়পুর উপজেলার কাজীর দিঘীরপাড় আলিম মাদরাসার সহকারী শিক্ষক ও বামনী ইউনিয়ন জামায়াতের আমির।

শুক্রবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বামনী ইউনিয়নের কাজিরদিঘীরপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, বুধবার মাদরাসার বারান্দায় চুল কাটার ঘটনাটি ঘটেছে ঘটে বলে জানা গেছে।

ঘটনার শিকার শিক্ষার্থীরা জানায়, তারা বুধবার শ্রেণিকক্ষে পাঠ কার্যক্রমে অংশ নেয়। এক পর্যায়ে শিক্ষক মঞ্জুরুল কবির ছয়জনকে দাঁড় করিয়ে শ্রেণি কক্ষের সামনের বারান্দা আসতে বলেন। এ সময় তিনি উত্তেজিত হয়ে একটি কেঁচি এনে একে-একে সবার মাথার টুপি সরিয়ে সামনের অংশের এলোমেলোভাবে চুল কেটে দেয়। পরে ছাত্রদের কান্না করতে দেখা গেছে। এই লজ্জায় তারা লজ্জায় ক্লাস না করেই বেড়িয়ে যায়।

এ ঘটনার ১ মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও শুক্রবার (৮ অক্টোবর) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে কয়েকজন ছাত্রকে কান্না করতে দেখা গেছে।

এ বিষয়ে বক্তব্য জানতে রাত ৯টার দিকে হামছাদী কাজির দিঘীরপাড় আলিম মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি রফিকুল হায়দার চৌধুরী ও মাদরাসার অধ্যক্ষ বালাকাত উল্যার মুঠোফোনে একাধিকবার কল করলেও সাড়া পাওয়া যায়নি।

কালের আলো/টিআরকে/এসআইএল

Print Friendly, PDF & Email