চাঁদাবাজ-অনুপ্রবেশকারী মুক্ত যুবলীগ গঠন করা হবে : শাহীনূর রহমান

প্রকাশিতঃ 11:21 pm | October 10, 2021

কালের আলো সংবাদদাতাঃ

ময়মনসিংহ মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনূর রহমান বলেছেন, মাদক সেবনকারী, চাঁদাবাজ, অনুপ্রবেশকারী ও সন্ত্রাস মুক্ত ওয়ার্ড যুবলীগ কমিটি গঠন করা হবে।

রবিবার (১০ অক্টোবর) ময়মনসিংহ মহানগর যুবলীগের অন্তর্ভুক্ত ১৯ নং ওয়ার্ডের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় যুবলীগ আহবায়ক মোহাম্মদ শাহীনূর রহমান বলেন, বর্তমান সরকার উন্নয়নের রোল মডেল। দেশ ও জাতির উন্নয়নে কাজ করাই হচ্ছে শেখ হাসিনা সরকারের মূল লক্ষ্য। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ময়মনসিংহ মহানগর যুবলীগ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।

টিম ২ এর প্রধান সমন্বয়ক ও মহানগর যুবলীগের সদস্য মো:গোলাম মোস্তফা কামালের (শামীম) সভাপতিত্বে ও সদস্য শাহ্ আলমগীর জয় এবং জিয়াউল হক জিয়ার সঞ্চালনায় কর্মী সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম- আহবায়ক মোঃ রাসেল পাঠান।

এছাড়া সমাবেশ বক্তা হিসেবে যুগ্ম- আহবায়ক মোঃ রাসেল আব্দুল্লাহ ও বিশেষ অতিথি হিসেবে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান পারভেজ, মসিক প্যানেল মেয়র-৩ মোছা: শামীমা আক্তার, মহানগর আওয়ামীলীগ সদস্য মাহবুবুর রহমান সোহাগ, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শামছুদ্দিন আহম্মেদ দুলাল মন্ডল, সাধারন সম্পাদক ইন্জিনিয়ার মোবারক হোসেন কাজল উপস্থিত ছিলেন।

এছাড়া কর্মী সমাবেশে মহানগর যুবলীগ সদস্য ইফফাত হাসান রিজন, রাজীব খান, একরামুল ইসলাম রুমান, শেখ মোহাম্মদ আল-আমীন, রাসেল আহম্মেদ, মো: রেজোয়ান সরকার রিফাত এ সময় উপস্থিত ছিলেন।

কালের আলো/এএ/এমবিএস

Print Friendly, PDF & Email