বাবার কবরের পাশে বসে কোরআন তেলাওয়াত করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিতঃ 3:07 pm | January 24, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরের পাশে বসে কোরআন তেলাওয়াত করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া এলে প্রতিবারই আসার পর ও ঢাকায় ফেরার আগে বাবার সমাধি সৌধের পাশে বসে কোরআন তেলাওয়াত করে দোয়া করেন।

প্রতিবারের মতো এবারও তিনি শুক্রবার (২৪ জানুয়ারি) শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সে বাবার কবরের পাশে বসে কোরআন তেলাওয়াত করেন।

এর আগে বেলা ১১টা ১০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করে প্রধানমন্ত্রীকে বহনকারী উড়োযানটি। খানিক পরে সেখানে পৌঁছান আওয়ামী লীগের নবগঠিত কমিটির বাকি নেতৃবৃন্দ। সবাইকে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী।

এসময় হেলিপ্যাডে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ স্বাগত জানান প্রধানমন্ত্রীকে। সেখান থেকে বেলা ১১টা ২০ মিনিটে সড়ক পথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধ কমপ্লেক্স এলাকায় পৌঁছান।

নেতৃবৃন্দকে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা শেষে প্রধানমন্ত্রী কোরআর তেলাওয়াত করতে বসেন সমাধিসৌধ কমপ্লেক্সের ভেতর বঙ্গবন্ধুর সমাধির পাশে। এরপর ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত হয়।

কালের আলো/এনএল/পিএম

Print Friendly, PDF & Email