খালেদার রায় পর্যবেক্ষণে কঠোর অবস্থানে জাসদ

প্রকাশিতঃ 4:07 pm | February 08, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়কে ঘিরে সতর্ক অবস্থান নেয় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে নগরীর গুলপুকুর রোডস্থ জেলা জাসদ কার্যালয়ের সামনে অবস্থান গ্রহণ করে দলটির নেতা-কর্মীরা।

এ সময় জেলা জাসদ সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন, সহ-সভাপতি রতন সরকার, অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, মিজানুর রহমান তাপস, জেলা জাতীয় শ্রমিক জোটের সভাপতি শামসুল আলম খান, সাধারণ সম্পাদক সন্দীপ দত্ত, জেলা জাসদ নেতা পারভেজ শাহনেওয়াজ লিটন, সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ জেলা জাসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন বলেন, এ রায়কে ঘিরে যাতে করে স্বাধীনতা বিরোধী অপশক্তি কোন ধ্বংসাতœক কর্মকান্ড বা নৈরাজ্যের মাধ্যমে জনমনে আতঙ্ক তৈরি করতে না পারে সেজন্য সকাল থেকেই দলীয় কার্যালয়ের সামনে কঠোর অবস্থান ছিল আমাদের।

রায়ের পর প্রতিক্রিয় জানিয়ে তিনি বলেন, এ রায়ে দেশের মানুষ খুশি। তাদের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটেছে। এতিমের টাকা মেরে একজন সাবেক প্রধানমন্ত্রী দুর্নীতির দায়ে অভিযুক্ত হয়েছেন এটা জাতি হিসেবে আমাদের জন্য চরম লজ্জারও বটে!

Print Friendly, PDF & Email