ট্রেন যাত্রায় কোনো ভোগান্তি নেই : রেলমন্ত্রী

প্রকাশিতঃ 9:58 pm | June 14, 2024

রাজবাড়ী প্রতিনিধি, কালের আলো:

রেলপথমন্ত্রী জিল্লুল হাকিম বলেছেন, আসন্ন ঈদুল আজহায় ট্রেন যাত্রায় মানুষের কোনো ভোগান্তি নেই। গত রোজার ঈদেও যেমন মানুষ প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নির্বিঘ্নে বাড়ি ফিরেছে এবারের কোরবানির ঈদেও মানুষ ভোগান্তি ছাড়া ট্রেনে বাড়ি ফিরতে পারছে।

শুক্রবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে রাজবাড়ী জেলা পরিষদের ডাকবাংলোতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এরপর তিনি গোয়ালন্দ পৌরসভার আয়োজনে ১০ হাজার ফলজ ও বনজ গাছের চারা রোপণের উদ্বোধন করেন।

রেলমন্ত্রী বলেন, এবার ঈদে ৩০টি ক্যাটল ট্রেনের মাধ্যমে আমরা গবাদিপশু পাঠানোর ব্যবস্থা করছি। এখন মাত্র একটা লাইন, তবে ডাবল লাইন আমরা করছি। গোয়ালন্দে আমরা একটা ট্রেন দেব, সেটা পোড়াদহ থেকে হতে পারে অথবা দর্শনা থেকেও হতে পারে। অচিরেই গোয়ালন্দের বন্ধ স্টেশনগুলো লোকবল নিয়োগ করে খুব তাড়াতাড়ি চালু করা হবে এবং স্টেশনগুলো মেরামত করে নতুন করা হবে।

এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নওয়াব আলী, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্পব ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

কালের আলো/ডিএইচ/কেএ

Print Friendly, PDF & Email