যেভাবে দেখবেন মেসি-রোনালদোর দ্বৈরথ

প্রকাশিতঃ 1:20 pm | January 19, 2023

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

দীর্ঘ প্রায় দুই বছরের অপেক্ষা পূরণ হতে যাচ্ছে লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো ভক্তদের। সর্বশেষ ২০২০ সালের ডিসেম্বরে এই দুই ফুটবল মহাতারকা একে অপরের বিপক্ষে খেলেছিলেন। এরপর আর ফুটবল মাঠে মুখোমুখি লড়াইয়ে নামেননি এই রোনালদো-মেসি।

অবশেষে আজ (১৯ জানুয়ারি) রাতে আবারও একে অপরের বিপক্ষে মাঠে নামছেন ফুটবল বিশ্বের বর্তমান দুই মহাতারকা। ক্লাব বদলে লিওনেল মেসি এখন প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) হয়ে খেলছেন। অন্যদিকে রোনালদো আছেন সৌদি আরবের ক্লাব আল নাসরেতে।

তবে দুইজনের ক্লাব মুখোমুখি হচ্ছে না প্রতিপক্ষ হিসেবে। মেসির পিএসজি সৌদিতে পাড়ি জমিয়েছেন রিয়াদ বেস্ট একাদশের বিপক্ষে খেলার জন্য। যেখানে রিয়াদ বেস্ট একাদশের নেতৃত্ব দেবেন রোনালদো। রিয়াদ বেস্ট একাদশটি তৈরি করা হয়েছে সৌদিয়ান ক্লাব আল নাসরে এবং আল হিলালের ফুটবলারদের নিয়ে।

আজ বাংলাদেশ সময় রাত ১১টায় মাঠে নামবেন মেসি-রোনালদো। খেলাটি সরাসরি দেখা যাবে প্যারিস সেইন্ট জার্মেইর অফিসিয়াল টিভি চ্যানেলে। যেখানে সরাসরি লাইভ স্ট্রিমিং করা হবে ম্যাচটি। কাতারিয়ান চ্যানেল বিইন স্পোর্টসেও (bein sports) লাইভ স্ট্রিমিং সম্প্রচার করবে।

এছাড়াও অনলাইনে অ্যাপ নামিয়ে ইয়াসিন টিভিতে (Yashin Tv) খেলাটি দেখা যাবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে সৌদির কিং ফাহাদ স্টেডিয়াম থেকে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email