নতুন পরিচয়ে জুটি বাঁধলেন সিয়াম-সাফা

প্রকাশিতঃ 9:56 pm | June 02, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

সময়ের সিনেমা নায়ক সিয়াম আহমেদ এবং জনপ্রিয় টিভি নায়িকা সাফা কবির একসঙ্গে অনেক কাজই করেছেন। তবে সেসব ছোট পর্দার জন্য। এবার তারা জুটি হয়ে আসছেন নতুন আবহে। না, সিনেমায় নয়।

সিয়াম-সাফা এখন থেকে কাজ করবেন মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। ৩১ মে এ বিষয়ে দুজনে লাল পোশাকে চুক্তিবদ্ধ হন প্রতিষ্ঠানটির সঙ্গে।

তারা জানান, এখন থেকে প্রতিষ্ঠানটির বিভিন্ন ব্র্যান্ডের প্রচার, বিজ্ঞাপনের মডেল, আঞ্চলিক গ্রাহকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠান ছাড়াও মূলধারা এবং ডিজিটাল মিডিয়ায় প্রচারণায় অংশ নেবেন।

সিয়াম আহমেদ বলেন, ‘উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার যে লক্ষ্য নিয়েছে রবি, তার সাথে যুক্ত হতে পারায় আমি খুবই আনন্দিত। এর ফলে গ্রাহকদের সাথে একটি গভীর সম্পর্ক গড়ে তোলার সুযোগ তৈরি হবে।’

সাফা কবির বলেন, ‘একটি আধুনিক ও গতিশীল ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি গর্বিত।’

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, ‘সিয়াম ও সাফাকে আমাদের যাত্রায় স্বাগত জানাতে পেরে খুবই উচ্ছ্বসিত। আমি নিশ্চিত তাদের তারুণ্যভরা প্রাণবন্ত উপস্থিতি দেশের তরুণদের উদ্দীপ্ত করবে।’

সিয়াম আহমেদ ইতোমধ্যে দেশের তরুণদের কাছে নিজেকে অন্যতম নায়ক হিসেবে গড়ে তুলেছেন। ২০২০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন তিনি। ২০১৭ সাল থেকে সিনেমায় কাজ করছেন সিয়াম আহমেদ। সর্বশেষ আলোচিত হয়েছেন ‘শান’ ছবিটির জন্য। আর যুক্ত হয়েছেন যুক্তরাষ্ট্রভিত্তিক ‌‘ইন দ্য রিং’ নামের একটি চলচ্চিত্রে।

সাফা কবির একাধারে মডেল, অভিনেত্রী ও সাবেক আর জে। ২০১৩ সাল থেকে টিভি বিজ্ঞাপন, নাটক ও টেলিফিল্মে কাজ করছেন নিয়মিত। পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email