হিল্লোল-নাফিজার ‘চুমু’, নওশিনকে ধুয়ে দিলেন ফারিয়া

প্রকাশিতঃ 11:22 am | January 25, 2018

অ্যাক্টিং এডিটর | কালের আলোঃ

মিডিয়ার ভেতরকার একের পর এক ঘটনা ফাঁস করেই চলেছেন মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। শ্রাবস্তী দত্ত তিন্নি’র সাবেক আর নওশিনের বর্তমান স্বামী হিল্লোলকে গালে চুমু দিয়ে আরেক লাক্স তারকা নাফিজা জাহানের ফেসবুকে ছবি আপলোড করার পুরনো কথাও নতুন করে উঠে এসেছে এ তারকার জবানীতে।

ক্ষোভ প্রকাশ করেছেন স্ত্রী হিসেবে নওশিন এ বিষয়টিকে একেবারেই স্বাভাবিকভাবে নেয়ায়। শুধু তাই নয় হালের জনপ্রিয় তারকা আনিকা কবির শখ সম্পর্কে নওশিনের সামনে-পিঁছে নানান কথায় তুলে এনেছেন। সম্প্রতি ফারিয়া এসব কিছু বলেছেন ফেসবুকের লাইভে এসে।

মডেলিং ও অভিনয় জগতের পরিচিত মুখ ফারিয়া শাহরিন। ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হন। এরপর বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে বেশ আলোচনায় আসেন। এরপর একে একে বহু বিজ্ঞাপন-নাটকে কাজ করে নিজেকে জনপ্রিয় করে তোলেন।

তবে মিডিয়া থেকে হঠাৎ করেই নিজেকে গুটিয়ে নেন ফারিয়া। এর কারণ হিসেবে দেশের প্রথম সারির একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাতকারে তাদের দূয়ারে নিজেকে সঁপে না দেয়ার বিষয়টি খোলামেলাভাবে তুলে ধরেন তিনি। ব্যাস, সেখান থেকেই তাকে নিয়ে শুরু হয়ে যায় হৈচৈ। ক্ষেপে যান অনেক তারকাও। ফারিয়ার কথার সূত্র ধরে ফেসবুক লাইভে তাঁর সমালোচনায় মুখর হন লাক্স তারকা নাফিজা জাহান।

অভিনয় ক্যারিয়ারে বিশিষ্ট সাংবাদিক সামিয়া জামানের পরিচালনায় ‘আকাশ কত দূরে’ ছবিটিতে অভিনয় করেন তিনি। নাফিসার লাইভের পর এবার যেন আরো বেশিই চটে গেলেন ফারিয়া। সেখানে তারকা নওশিন নাহেরিন মৌ’র ‘চটকানি’ কমেন্টেস’এ ক্ষুব্ধ হয়ে তাদের সম্পর্কেও হাটে হাঁড়ি ভেঙে দেয়ার মতোন কথাবার্তাও বলছেন ফারিয়া। এমনকি পর্দার জগতের বাইরেও নিজের জগতেও নিজেকে একশতে একশ’ ভাল দাবি করেছেন তিনি।

ফেসবুক লাইভে ফারিয়া শাহরিন বলেছেন, ‘নওশিন আপু আমাকে উদ্দেশ্য করে কমেন্টস করেছেন ‘চটকানা’ মারলে ঠিক হয়ে যাবে। তাঁর উদ্দেশ্যে বলি, বয়সে আমি আপনার চেয়ে ছোট। এমন কথা আপনার ইমেজের সঙ্গে যায় না। আপু (নওশিন) আপনি ফেইক। আপনার ভাই নামক সাংবাদিকটার (তামিম হাসান) সঙ্গে যখন আমার সম্পর্ক ছিল তখন ফারিয়া জান, বাবু, কলিজার টুকরা ছাড়া কথা বলতেন না। এখন যখন আমি তাকে ছেড়ে চলে এসেছি তখন চটকানা মারতে চাচ্ছেন।’

এ প্রসঙ্গে ছোট্ট একটি উদাহরণও দেন আলোচিত এ লাক্স তারকা। আনিকা কবির শখের সামনে এবং পেছনে দু’রকম কথা বলায় নওশিনকে একহাত নিয়েছেন। বলেছেন, ‘আমার একটি প্রোগ্রামে আপনি (নওশিন) এসেছিলেন। ওখানে আপনি জিজ্ঞাসা করিেছলেন পরের গেষ্ট কে? তখন আমি বলেছি শখ ও আদনান ভাইয়া আসছে।

তো আপনি (নওশিন) শখকে নিয়ে অনেক কথা বলছিলেন। ও একেকদিন একেকটার সঙ্গে ঘুরে। আজকে আদনান, কালকে নিলয়। ওর কোন ঠিক ঠিকানা আছে নাকী? এর কিছুক্ষণ পর যখন শখ আসলো তখন ওরে জান, কলিজা, বাবু বলে হাগ (জড়িয়ে ধরা) করলেন।

আমি আপনাদের মতো ফেইক না। একমুখ দিয়ে গালি দিয়ে আরেক মুখে জান, কলিজা বলতে পারি না। সামনে এসে চটকানা মাইরেন। পাবলিক ডোমেইনে অপমান করে কথা বলতে পারেন না।’

এসব কথা বলার পর আবারো নওশিনের প্রসঙ্গ টেনে আনেন ফারিয়া। এবার তাঁর টার্গেট নওশিনের স্বামী হিল্লোল এবং নাফিজা। ফারিয়া শাহরিন বলেন, ‘আপনার হাজব্যান্ড হিল্লোল ভাই, সে নাইস পার্সন। তাকে নিয়ে কমপ্লেইন নাই। আমার মনে আছে এই নাফিজা হিল্লোল ভাইয়ের গালে চুমু দিয়ে ফেসবুকে ছবি আপলোড করেছিল।

আমি কমেন্টস করেছিলাম, ‘ও মাই গড, হিল্লোল ভাই তো খুব মজায় আছে। আমি না আপনাদের মতো মর্ডান না। আমার জামাইয়ের গালে চুমু দিয়ে কেউ ফেসবুকে ছবি দিবে, এমন মর্ডান আমরা হই নাই। আপনার (নওশিন) কাছে জিনিসটা খুব নরমাল। নাফিসার কাছেও। তাঁর (নাফিজা) হাজব্যান্ডের কাছে একটি প্রশ্ন, আপনার বউ যাকে তাকে গালে চুমু দিয়ে ফেসবুকে ছবি দিচ্ছে তা কী আপনি দেখেন না?

নওশিন ও নাফিজাকে উদ্দেশ্য করে ফারিয়া বলেন, ‘আপনি এতো বড় বড় কথা বললেন, চুমুর ছবিটি ফেসবুকে দিলেন, এটা কী দৃষ্টিকটু না। নওশিন আপুকে ছবিটির বিষয়ে জিজ্ঞাসা করেছিলাম ওই সময়। সে বললো, সি ইজ ওকে উইথ দেট। আমি এতো মর্ডান না। আমার জামাইয়ের গালে কেউ এভাবে চুমু দিলে আমি চটকানা মারতাম। এমন ছবি কী আমাদের বাংলাদেশের কালচারের সঙ্গে যায়? এরপরই আবার ফারিয়া ব্যঙ্গ করেন নওশিন, নাফিসাকে!

 

আরও পড়ুন:  লাক্স আয়োজকদের নোংরা প্রস্তাব ফাঁস করলেন ফারিয়া শাহরিন

 

কালের আলো/এএ

Print Friendly, PDF & Email