ফায়ার সার্ভিসে করোনা আক্রান্ত ৯৭ কর্মী, সুস্থ ১০

প্রকাশিতঃ 4:31 pm | May 29, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলোঃ

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মোট ৯৭ জন কর্মকর্তা-কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন। বাকি ৮৭ জনকে কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

শুক্রবার(২৯ মে) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান শিকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, আক্রান্তদের মধ্যে ১৭ জন সদর দপ্তর সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের, ১৯ জন তেজগাঁও ফায়ার স্টেশনের, ৯ জন অধিদপ্তরের অফিস শাখার, ৯ জন সদরঘাট ফায়ার স্টেশনের, ১১ জন হাজারীবাগ ফায়ার স্টেশনের, ৬ জন ঢাকা কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের, ৬ জন ডি.ই.পি.জেট ফায়ার স্টেশনের (সাভার), ৮ জন সাভার ফায়ার স্টেশনের, ১ জন লালবাগ ফায়ার স্টেশনের, ১ জন মোহাম্মদপুর ফায়ার স্টেশনের, ২ জন মানিকগঞ্জ ফায়ার স্টেশনের, ৪ জন চট্টগ্রাম লামার ফায়ার স্টেশনের, ১ জন ডেমরা ফায়ার স্টেশনের, ১ জন খিলগাঁও ফায়ার স্টেশনের এবং ২ জন পোস্তগোলা ফায়ার স্টেশনের কর্মী।

এছাড়া আক্রান্তদের পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিস সেন্টার, নারায়ণগঞ্জ, রূপগঞ্জের ইউসুফগঞ্জ স্কুল, বায়েজিদ ফায়ার স্টেশন, চট্টগ্রাম এবং সদরঘাট ফায়ার স্টেশনসহ বিভিন্ন স্থানে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে এবং ১ জনকে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

আক্রান্তরা সুস্থ হচ্ছেন জানিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন কালের আলোকে বলেন, করোনায় আক্রান্ত কর্মীদের সবাই ভালো আছেন। আক্রান্ত ও মাঠ পর্যায়ের কর্মীদের মনোবল বৃদ্ধির ব্যবস্থা করা হয়েছে।

তিনি বলেন, ‘আমরা আশাবাদী করোনা জয় করে তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। আবারও পূর্ণ উদ্যম নিয়েই দেশ এবং জাতির স্বার্থেই কাজ করে যাবেন।’

কালের আলো/এনএ/এমএইচএ

Print Friendly, PDF & Email