বাঁধনের গোপন সিনেমার নাম ‘মারিয়া’

প্রকাশিতঃ 9:47 am | March 04, 2020

শোবিজ ডেস্ক, কালের আলো:

অনেকদিন ধরেই দেখা নেই শোবিজের জনপ্রিয় মুখ আজমেরী হক বাঁধন। নেই কোন আলোচনাতেও। গেল বছরের মাঝামাঝি সময়ে ‘দহন’ ছবিতে অভিনয়ের জন্য নিজেকে বেশ পরিবর্তন করেছিলেন। নতুন করে এসেছিলেন আলোচনায় কিন্তু হঠাৎ করেই উধাও হয়ে যান এই লাক্সতারকা। নতুন কোন কাজে দেখা না মিললেও মাঝেমাঝে দেখা মিলে বিভিন্ন অনুষ্ঠানে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আগে সরব দেখা গেলেও এখনও অনেকটাই নিরব তিনি। খোঁজ মেলেনি নতুন কোন কাজে। তবে জানা যায়, গত এক বছর ধরে একটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। বিরতি কাটিয়ে নিজেকে নতুনভাবে মেলে ধরতেই এখন অনেকটা আড়ালে রয়েছেন তিনি। এরইমধ্যে প্রজেক্টির শুটিংয়েও অংশ নিয়েছেন।

এখনই কিছু জানাতে চান না বাঁধন কিংবা প্রজেক্টের সাথে সংশ্লিষ্টরা। তাই গোপনেই কাজ করে যাচ্ছেন। তাদের ভাষ্য, খুব শিগগিরই বিষয়টি গণমাধ্যমে জানাবেন তবে আগে কাজটি শেষ করে নিতে চান।

বাঁধন বলেন, এই কাজটির জন্য নিজেকে অনেক কষ্ট করে প্রস্তুত করেছি, অনেক কষ্ট করেছি। সেই কষ্টের ফলটা পেতে হলে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে। গত একটি বছর নিজের মধ্যে অনেক পরিবর্তন এনেছি। আর এই এক বছরে আমি যতগুলো সিনেমার প্রস্তাব পেয়েছি তা হয়তো আমার ১২ বছরের ক্যারিয়ারেও পাইনি। তার মানে এই একটা বছর আমি কিছু তো করেছি। এমনি এমনিই তো এই সময়টা পার করিনি। নিশ্চয়ই কিছু করেছি। আমার জীবনের একটা কঠিন সময় পার করেছি, সেই সময়টাতে সবার সাপোর্ট পেয়েছি আমি, আশা করছি এখনও পাবো। তবে সে সম্পর্কে খুব শিগগিরই জানতে পারবেন।

এদিকে খবর, বাঁধনের সেই গোপন সিনেমার নাম ‘মারিয়া’। নারী প্রধান এই সিনেমাটি পরিচালনা করেছেন আবদুল্লাহ মোহাম্মদ সাদ। যিনি এর আগে ‘লাইফ ফ্রম ঢাকা’ সিনেমা পরিচালনা করে আলোচনায় এসেছেন।

তবে এই সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ‘মারিয়া’ নামে সিনেমার কাজটি শেষ হলেও সিনেমাটির নাম পরিবর্তন হতে পারে।

এখনই সিনেমাটি প্রসঙ্গে মুখ খুলতে চাননা সিনেমাটির নায়িকা ও পরিচালক। এদিকে সিনেমাটি প্রসঙ্গে কথা বলতে পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ সাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমের পরিচয় শুনে কথা বলতে আগ্রহী হননি।

উল্লেখ্য, ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি লাভ করেন বাঁধন। এরপর নাটক ও বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে জনপ্রিয়তা কুড়ান।

কালের আলো/এসডি/এবি

Print Friendly, PDF & Email