সারার সঙ্গে একই ছবিতে অভিনয়ে আগ্রহী নন সাইফ

প্রকাশিতঃ 11:55 am | January 25, 2020

কালের আলো ডেস্ক:

মেয়ে সারা আলি খানের সঙ্গে একই ছবিতে অভিনয় করতে আগ্রহী নন সাইফ আলি খান।

অনেকবার বাবা-মেয়ের একসঙ্গে ছবিতে কাজ করার প্রস্তাব পেলেও প্রত্যেকবারই তা প্রত্যাখান করেছেন এই অভিনেতা।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সাইফ আলি খা।

বাবা সাইফের ছবি ‘জওয়ানি জানেমন’ ছবিতে তাঁর মেয়ের চরিত্রেই অভিনয় করার কথা ছিল সারার। কিন্তু শেষ মুহূর্তে বাবার কথা শুনেই ওই ছবি করেননি সারা। তাঁর বদলে নেওয়া হয় পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালাকে।

সাইফের কথায়, ‘যে সময় সারাকে ওই ছবির জন্য অফার করা হয়েছিল সে সময় ওর হাতে ‘কেদারনাথ’ বা ‘সিম্বা’র মতো ছবি ছিল না। ও চাইতো অভিনয় করতে। তাই আমিও ভালো বাবার মতো ওকে গিয়ে জিজ্ঞাসা করি ও ছবিটি করবে কী না। সারাও হ্যাঁ বলে দেয়। এর কিছু দিন পর ওর কাছে ‘সিম্বা’র অফার যায়। তারপর ‘কেদারনাথ’। তখন আমিই ওকে বারণ করি এই ছবিটি করার জন্য।’

কিন্তু কেন? সাইফের কথায় সারার জন্য ওই ছবি ছিল ‘ব্যাকআপ।’ এ ছাড়াও আরও বেশ কিছু কারণ রয়েছে বলে সাইফ জানান। তিনি বলেন, ‘আসলে পরিবারের কারও সঙ্গে কাজ করাটা খুব জটিল হয়ে যায়। হ্যাঁ, প্রায় চার-পাঁচটা ছবি আমাদের একসঙ্গে করার প্রস্তাব দেওয়া হয়েছে। কখনও আমি করতে চাইনি। আবার কখনও বা সারা।’

তাহলে কি কোনওদিনই বাবা আর মেয়েকে একসঙ্গে একই ছবিতে দেখা যাবে না? সে ব্যাপারে খোলসা করে কিছু বলেননি সাইফ। এমনকি পরিবারের সঙ্গে কাজ করলে কী জটিল অবস্থার মুখোমুখি হতে হয় তাও জানাননি ছোট নবাব। তবে সারার সাফল্যে বাবা হিসেবে তিনি যে খুশি, গর্বিত, তা জানিয়েছেন সইফ।

আগামী ৩১ জানুয়ারি মুক্তি পাবে সাইফ অভিনীত ‘জওয়ানি জানেমন’। আর আগামী ১৪ই ফেব্রুয়ারি মুক্তি পাবে সারা আলি খান এবং কার্তিক আরিয়ান অভিনীত ছবি ‘লাভ আজকাল’।

কালের আলো/এমএম/এডিবি

Print Friendly, PDF & Email